আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৪ মার্চ ॥ লক্ষ্মীপুরে আরিফুর রহমান ফরহাদ (৩৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে সদর উপজেলার ভাঙ্গাখাঁ ইউনিয়নের মিরিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফরহাদ স্থানীয় ভাঙ্গাখাঁ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তাঁর পিতার নাম নুরুল আমিন মাস্টার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার গভীর রাতে কে বা কারা তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। পরে সকালে এলাকার একটি ‘স’ মিলের পাশে গুলিবিদ্ধ লাশের খবর পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। যুবলীগ নেতা ফরহাদ হত্যার প্রতিবাদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাসায় প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সভায় এ হত্যাকা-ের জন্য বিএনপি ও জামায়াত-শিবির ক্যাডারদের দায়ী করা হয়।

ফরহাদকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা হত্যা করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতারা। তাঁরা সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশ প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন। বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে যুবলীগ নেতা ফরহাদকে হত্যা করেছে। পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী লাদেন মাসুম ও তার সহযোগীরা কয়েকদিন ধরে তাকে হুমকি দিয়ে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার গভীর রাতে সন্ত্রাসীরা ঘর থেকে তুলে নিয়ে তাকে গুলি করে নৃশংসভাবে হত্যা করে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন একেএম শাহজাহান কামাল এমপি, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতারা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

০৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: