কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে অপহৃত দুই যুবক উদ্ধার, আটক এক

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে অপহৃত দুই ব্যক্তিকে উদ্ধার করেছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরের উপকণ্ঠ হাড়ুপুর আমবাগান এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। তারা হলেন, নগরীর শাহ মখদুম থানার মোজাহার আলীর ছেলে আখতারুজ্জামান মাহী (২২) ও বায়াপাড়ার হাসান আলীর ছেলে সেলিম রেজা (৩০)। এ ঘটনায় অপহরণকারী চক্রের সদস্য হাড়পুরের মেহেদী হাসান রাকেশকে (২৮) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় মোবাইল ফোনে অপহরণকারী চক্রের সদস্য রাকেশ অপহৃত আখতারুজ্জামান মাহী ও সেলিম রেজাকে কথা আছে বলে ডেকে নেয়। এরপর তাদের হাড়ুপুর এলাকায় আটকিয়ে রাখা হয়। পরে মাহীর পরিবারের সদস্যদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারী চক্রের সদস্যরা।

ওসি জানান, চাঁদা দাবির প্রেক্ষিতে মাহীর ভগ্নিপতি আবদুল মান্নান বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা দেন। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে দুই অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করে।

ছাত্রদলের দুই নেতা কারাগারে

সিলেটে জিলু হত্যা

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মহানগর ছাত্রদল নেতা ও গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ শাখার সাবেক সভাপতি জিল্লুল হক জিলু হত্যা মামলায় ছাত্রদলের দুই নেতাকে বুধবার কারাগারে প্রেরণ করা হয়েছে। কাজী মেরাজ ও জামাল আহমদ খান ওরফে কালা জামাল নামের ওই দুই নেতা সকালে মহানগর ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ আত্মসমর্পণ করে জামি চাইলে বিচারক নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গত বছরের ২৭ জুন নগরীর পাঠানটুলায় নিজ দলের ক্যাডারদের হামলায় খুন হন ছাত্রদল নেতা জিল্লুল হক জিলু।

নীলফামারীতে হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ আয়কর বিভাগের কম্পিউটার অপারেটর আখতারুজ্জামাকে (২৭) হত্যার ঘটনার আজহারুল ইসলাম নামের (৩৫) এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে ওই আসামিকে নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাঁপানীর বাঘেরপুল নামক স্থান থেকে ডিমলা থানা পুলিশ গ্রেফতার করে। সে নীলফামারীর জলঢাকা উপজেলার পূর্ব শিমুলবাড়ী গ্রামের আব্দুল হকের পুত্র এবং জামায়াত কর্মী বলে জানায় পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

মান্নান সভাপতি নাসির সম্পাদক নির্বাচিত

ঝালকাঠি আইনজীবী সমিতি

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ২৫ ফেব্রুয়ারি ॥ ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বুধবার সাধারণ সম্পাদক পদে সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী নাসির উদ্দিন কবির নির্বাচিত হয়েছে। অন্য ১০ পদে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। সাধারণ সম্পাদক পদে আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী নাসীর উদ্দিন কবির ও বিএনপি সমর্থিত নুর হোসেনের মধ্যে নির্বাচন হয়েছে। সভাপতি পদে আঃ মান্নান রসূল বিনা প্রতিদ্বন্দ্বিতায় টানা দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যরা হলেন সহসভাপতি মঞ্জুর হোসেন, যুগ্ম সম্পাদক শহিদুর রহমান বাচ্চু, আফম মোস্তাফিজুর রহমান মনু ও এবিএম ফাইজুর রহমান, লাইব্রেরি পদে এএইচএম খায়রুল আলম সরফরাজ।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: