আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিএনপি নেতারাই হরতাল-অবরোধ মানছেন না ॥ স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ হরতাল-অবরোধ আহ্বান করে বিএনপি নেতারাই এখন মানছেন না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যে ভারতীয় হাইকমিশনে যে আমন্ত্রণ দেয়া হয়েছিল, সেখানে বিএনপির সিনিয়র নেতারা উপস্থিত হন। মওদুদ আহমেদ, মাহবুবুর রহমান, মঈন খানরা সেখানে গাড়িতে করে যান। আমরা সবাই অনুষ্ঠানে এ দৃশ্য দেখেছি। বিএনপির ওই সকল সিনিয়র নেতারা গাড়িতে করে যাচ্ছেন। হরতাল-অবরোধ মানলে তারা গাড়িতে না গিয়ে হেঁটে যেতেন। এতে প্রমাণ হয়, বিএনপির বড় বড় নেতারাই দলের কর্মসূচী মানেন না।

রবিবার রাজধানীর তেজগাঁওয়ে কেন্দ্রীয় ওষুধাগারে বিভিন্ন জেলা ও উপজেলার হাসপাতালে এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ দীন মোঃ নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় ওষুধাগারের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল গোলাম রসুল প্রমুখ বক্তব্য রাখেন।

বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, আন্দোলনের নামে পটকা, ককটেল ও পেট্রোলবোমা মারা হচ্ছে, এগুলো পুরনো অস্ত্র। মেশিনগান, কামান ও বন্দুকের মুখে যুদ্ধ করে যে জাতি স্বাধীনতা অর্জন করেছে, তাদের কাছে এগুলো কিছুই নয়।

অনুষ্ঠান শেষে স্বাস্থ্যমন্ত্রী দেশের ১৯টি জেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া এ্যাম্বুলেন্সের চাবি স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রতিনিধিদের কাছে তুলে দেন। আরও দেড়শ’ এ্যাম্বুলেন্স খুব শিগগিরই দেশের বিভিন্ন হাসপাতালে দেয়া হবে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারী ২০১৫

২৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: