মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

খুলনা শিপইয়ার্ড নৌ-কল্যাণ ফাউন্ডেশনের প্রথম কন্টেনার ভেসেল লাঞ্চিং

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা শিপইয়ার্ডে বাংলাদেশ নৌ-বাহিনীর নৌ-কল্যাণ ফাউন্ডেশনের জন্য নির্মাণাধীন দুইটি কন্টেনার ভেসেলের প্রথমটি ‘নৌ কল্যাণ-১’-এর লাঞ্চিং রবিবার দুপুরে অনুষ্ঠিত হয়। লাঞ্চিং অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সহকারী নৌ-প্রধান (ম্যাটেরিয়াল) ও ভাইস চেয়ারম্যান, বিওডি, খুশিলি রিয়াল এডমিরাল এস এ এম এ আবেদীন, বিএসপি, এনডিসি, পিএসসি।

মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ৯ বছরেও শেষ হয়নি ৫০ শয্যা উন্নীতকরণ প্রকল্পের কাজ

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা ১ ফেব্রুয়ারি ॥ স্বাস্থ্য মন্ত্রণালয় ২০০৬ সালে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নীত করার লক্ষ্যে একটি প্রকল্প হাতে নেয়। ঠিকাদারী প্রতিষ্ঠান লতিফ বিল্ডার্স কার্যাদেশ পেয়ে ৯ বছরে ৪০ শতাংশ কাজ ঢিলেঢালাভাবে চালিয়ে আসলেও বর্তমানে তা বন্ধ রয়েছে। অবকাঠামোগত সমস্যার কারণে হাজার হাজার রোগী প্রতিদিন ভোগান্তির সম্মুখীন হচ্ছেন। পর্যাপ্ত যন্ত্রপাতির অভাব ছাড়াও রয়েছে পয়ঃনিষ্কাশন ও নার্স সংকট। পর্যাপ্ত নার্স না থাকার কারণে সিজারিয়ান রোগীরা পড়ছেন মহাবিপাকে। ওটি, ব্ল্যাড ব্যাংক, আইসিইউ, সিসিইউ কেবিন না থাকায় হাসপতালে স্বাস্থ্য সেবা খুবই নাজুক। এ ব্যাপারে মোহনগঞ্জ হাসপাতালের টিএইচও আব্দুর রাজ্জাক বলেন, হাসপাতালের সমস্যার ব্যাপারে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মঞ্জুরুল হাসানের বরাবর অভিযোগ জমা দেয়া হয়েছে।

কালকিনিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ছিনতাই মামলা

সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ১ ফেব্রুয়ারি ॥ গোপালপুর ইউপি চেয়ারম্যান মীর নাসির উদ্দিনের বিরুদ্ধে পরিবহনের সময় একটি পিক-আপ থেকে দুই লক্ষাধিক টাকার ইলিশ মাছ ছিনতাই করার অভিযোগে কালকিনি থানায় মামলা দায়ের করেছে মোহাম্মদ আলী নামের এক মৎস্য ব্যবসায়ী। রবিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালপুরে পুলিশ পরিচয় দিয়ে পিক-আপের গতিরোধ করে ব্যবসায়ীদের মারপিট করে সঙ্গী মনির হোসেন (৩৫) ও অহিদ সরদার (৩০)কে নিয়ে উক্ত মাছগুলো ছিনিয়ে নেয়া হয়। মীর নাসির উদ্দিন বলেন ‘জাটকা সন্দেহে পিক-আপটি স্থানীয়রা আটক করেছে ঠিকই তবে মাছ ছিনতাই করা হয়নি।’

মানুষ হত্যা করে আন্দোলন সফল হবে না ॥ আমু

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১ ফেব্রুয়ারি ॥ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, মানুষ হত্যা করে এ আন্দোলন সফল হবে না। এ আন্দোলনে জনগণ সাড়া না দেয়ায় প্রতিহিংসার জন্য মানুষ হত্যা করা হচ্ছে। খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের, নিজের মামলা এবং তার ছেলের মামলা থেকে বাঁচনোর জন্য এ আন্দোলন করছে। তিনি রবিবার বেলা সাড়ে ১১টায় কীর্ত্তিপাশা ইউনিয়নের প্রসন্নকুমার মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বলেছেন। রমনী মোহন কর্মকারের সভাপতিত্বে এ সমাবেশে সরদার শাহআলম, এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সুলতান হোসেন খান বক্তব্য রাখেন।

সংবাদ প্রকাশের পর সড়ক নির্মাণ

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১ ফেব্রুয়ারি ॥ জনকণ্ঠে রিপোর্ট প্রকাশের পর সাঁকোর স্থলে একটি পাকা সড়ক নির্মিত হচ্ছে। বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের নির্দেশে রবিবার থেকে পৌর শহরের ৩নং ওয়ার্ডের মুসলিমপাড়া এলাকায় সুলতান ফকিরের বাড়ির সামনে এ পাকা সড়কের নির্মাণকাজ শুরু হয়েছে। আগামী দুই সপ্তাহের মধ্যে এ সড়কটির নির্মাণকাজ শেষ হবে। গত বছর ১৭ আগস্ট দৈনিক জনকণ্ঠে বাউফল পৌর শহরের বাঁশের সাঁকো দিয়ে পারাপার শিরোনামে একটি রিপোর্ট প্রকাশিত হয়।

ঝালকাঠিতে কারা সদস্য জেলে

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১ ফেব্রুয়ারি ॥ ঝালকাঠি থানা পুলিশ জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া আসামির বিরুদ্ধে দায়ের করা মামলায় হাবিলদার পদমর্যদার কারা সদস্য মোঃ খালেক বেপারীকে গ্রেফতার করেছে ঝালকাঠি থানা পুলিশ। রবিবার তাকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছে। কারাগার থেকে পালিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামি মনির হোসেন ১৬৪ ধারায় জবানবন্দীতে বলেন, খালেক ৭০ হাজার টাকায় চুক্তিতে তাকে কারাগার থেকে পালিয়ে যেতে সহযোগিতা করেছে। খালেক বেপারী বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর বন্দরের বাসিন্দা।

বইয়ের মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী উপজেলার উদীয়মান লেখক হোসেন মোঃ আমির আলীর লেখা “শেষ সম্বল” বইয়ের রবিবার বেলা এগারোটায় মোড়ক উন্মোচন করা হয়েছে। স্থানীয় শহীদ স্মৃতি পাঠাগারে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র মোঃ হারিছুর রহমান মোড়ক উন্মোচন করেন। সরকারী গৌরনদী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক জহুরুল ইসলাম জহির, কবি ও সাহিত্যিক শিকদার রেজাউল করিম, খোকন আহম্মেদ হীরা, জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া।

ছাত্র গণসমাবেশ

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১ ফেব্রুয়ারি ॥ প্রস্তাবিত ময়মনসিংহ বিভাগে নয়, ঢাকা বিভাগেই থাকার এবং সিটি কর্পোরেশন দাবিতে দৃঢ় প্রত্যয় নিয়ে আন্দোলনে ফুঁসে উঠেছে কিশোরগঞ্জবাসী। রবিবার বেলা ১১টায় পূর্বনির্ধারিত ছাত্র গণসমাবেশ ও মানববন্ধন কর্মসূচী স্থানীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়েছে। এতে স্কুল-কলেজের শিক্ষার্থীরা ছাড়াও দলমত নির্বিশেষে নানা শ্রেণী পেশার বিপুলসংখ্যক লোকজন অংশ নেয়। সম্মিলিত নাগরিক ফোরামের সমন্বয়ক এনায়েত করিম অমির সভাপতিত্বে ও সাংবাদিক বিজয় রায় খোকার সঞ্চালনায় দুইঘণ্টাব্যাপী সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন জেলা পরিষদের প্রশাসক মোঃ জিল্লুর রহমান।

মুন্সীগঞ্জের সরকারী কোয়ার্টারে

আগুন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরের দর্পণা সিনেমা হল সংলগ্ন গণপূর্ত অধিদফতরের কোয়ার্টারে শনিবার রাত ২টার দিকে ভয়াবহ অগ্নিকা- ব্যাপক ক্ষতি হয়েছে। আগুনের লেলিহান শিখায় চারটি টিনশেড বসত-ঘর পুড়ে গেছে। দু’ঘণ্টা চেষ্টায় রবিবার ভোর ৪টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মোঃ সায়েম জানান, গণপূর্ত অফিসের পিও পিয়ার হোসেনের ঘরের চুলা থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়। আগুনে গণপূর্ত অধিদফতরের কর্মচারী পিয়ার হোসেন, নাসির উদ্দিন, মোঃ মান্নান ও শওকত হোসেনের কোয়টারের বসত-ঘর পুড়ে যায়।

বাগেরহাটে জিহাদী বইসহ এক মহিলা আটক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় রবিবার জিহাদী বই রাখার অভিযোগে সাবেক জামায়াত নেতার স্ত্রী আসিয়া বেগমকে (৪০) পুলিশ আটক করেছে। আটক আসিয়া বেগম শরণখোলা উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারি গোলাম রসুল ইউসুবের স্ত্রী। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী আঃ সালেক জানান, বেলা ১১টার দিকে পুলিশ রাজৈর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে।

নওগাঁয় গলায় কুল

আটকে শিশুর

মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১ ফেব্রুয়ারি ॥ রবিবার দুপুরে নওগাঁ শহরের হাটনওগাঁ মহল্লায় কুল গলায় আটকে তিন বছরের শিশুর মৃত্য হয়েছে। জানা গেছে, বদলগাছী উপজেলার বালুভরা গ্রামের হেলাল ম-লের তিন বছরের একমাত্র শিশুপুত্র হিমেল রবিবার সকালে শহরের হাটনওগাঁ মহল্লায় নানার বাড়ি বেড়াতে আসে। এসে কুুল খাবার সময় গলায় আঁঠি আটকে শ্বাসরোধ হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়।

ট্রলারডুবি সাত মরদেহ হস্তান্তর

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কুতুবদিয়ার অদূরে বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী যাত্রী বোঝাই ট্রলার নিমজ্জিত হওয়ার ঘটনায় উদ্ধার হওয়া ৭ মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার রাত ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ আলম। যে সব লাশের শনাক্ত ও হস্তান্তর করা হয়েছে, তারা হলেনÑ বগুড়ার শিবগঞ্জের আব্দুর রাজ্জাক, নারায়ণগঞ্জের আড়াই হাজার গ্রামের মাহবুব রানা, বগুড়া শিবগঞ্জ মোল্লাপাড়ার সাত্তার শেখের পুত্র সুইট শেখ, গোবিন্দপুরের দুলু শেখের পুত্র আমজাদ শেখ, নরসিংদীর রায়পুরের মৃত আবুল কাশেমের পুত্র মোহাম্মদ সুমন, যশোর শাঁচারা প-িতপুরের আলী বিশ্বাসের পুত্র বাবু বিশ্বাস ও রাব্বি।

মানুষ হত্যার রাজনীতি সফল হবে না ॥ পানিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ পানিসম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, গাড়িতে পেট্রোল বোমা মেরে, গাড়ি ভেঙ্গে মানুষ হত্যার যে রাজনীতি শুরু হয়েছে, তা বাংলাদেশে কোনভাবেই সফল হবে না। ‘বিরোধী দল আন্দোলনের নামে যা করছে- তা মোটেই সমর্থনযোগ্য নয়। এসব ব্যাপারে আমার দলের অবস্থান খুবই শক্ত।’

অবরোধে কৃষকের ক্ষতিপূরণ দাবি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ হরতাল-অবরোধে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণের দাবিতে রবিবার দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বাংলাদেশ কৃষক সমিতি আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, হরতাল-অবরোধ এখন মানুষের মনে আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। বাসে-ট্রাকে আগুন দিচ্ছে, পেট্রোলবোমা মেরে নারী-পুরুষসহ ছোট ছোট শিশুকে যেভাবে পুড়িয়ে মারা হচ্ছে হরতাল-অবরোধের নামে, এটা কোন আন্দোলন নয়, রীতিমতো হত্যা ও ধ্বংসযজ্ঞ কর্মকা-।

নদী-খাল ও সুন্দরবন সুরক্ষায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ‘ভবিষ্যতের জন্য জলাভূমি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব জলাভূমি দিবস উপলক্ষে রবিবার সকাল সাড়ে ১০টায় বাগেরহাটের রামপাল উপজেলা চত্বরে নদী-খাল-জলাভূমি ও সুন্দরবন সুরক্ষার দাবিতে মানববন্ধন করেছে। বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও সিডিপি’র কোস্টাল এরিয়ার উপদেষ্টা শেখ আব্দুল জলিল-এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রামপাল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, মংলা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও বাপার সমন্বয়কারী মোঃ নূর আলম সেখ প্রমুখ।

খুলনায় একুশে বইমেলা

উদ্বোধন

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ ‘বই পড়ার অভ্যাস করি, আলোকিত সমাজ গড়ি’ সেøাগান নিয়ে খুলনায় রবিবার উদ্বোধন করা হয়েছে মাসব্যাপী একুশে বইমেলা। খুলনা বিভাগীয় সরকারী গণগ্রন্থাগারের সার্বিক সহযোগিতায় খুলনা জেলা প্রশাসনের আয়োজনে বয়রাস্থ বিভাগীয় সরকারী গণগ্রন্থাগার প্রাঙ্গণে এ বইমেলা অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে রবিবার বিকেলে বিভাগীয় সরকারী গণগ্রন্থাগার প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য মিজানুর রহমান মিজান মাসব্যাপী এ বইমেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মোস্তফা কামাল।

সাভারে পানি খেয়ে

পোশাক কারখানার

অর্ধশত শ্রমিক অসুস্থ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১ ফেব্রুয়ারি ॥ সাভার মডেল থানাধীন রাজফুলবাড়িয়া এলাকার ‘একেএইচ নিটিং এ্যান্ড ডাইং’ কারখানায় অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ হওয়ার ঘটনায় বিক্ষোভ করেছে উত্তেজিত শ্রমিকরা। এদিন রবিবার কারখানাটি একদিনের জন্য সাধারণ ছুটি ঘোষণা করে কর্তৃপক্ষ। অসুস্থদের মধ্যে রাজফুলবাড়িয়া এলাকার ‘আফনান হসপিটাল এ্যান্ড ডায়াগনস্টিক’ সেন্টারে ফিরোজা, শামসুন্নাহার, সেতারা, মঞ্জুয়ারা, শাবানা, মর্জিনাসহ ২০ শ্রমিককে, থানা রোডে অবস্থিত প্রাইম হাসপাতাল, এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ও সীমা জেনারেল হাসপাতালে অন্তত ৪০ শ্রমিক চিকিৎসাধীন রয়েছে।

অসুস্থ হয়ে পড়া শ্রমিকরা জানায়, কারখানার নিজস্ব ট্যাঙ্কের পানি পান করার পরই তারা অসুস্থ হয়ে পড়ে।

চিকিৎসকরা জানান, অসুস্থ শ্রমিকদের স্যালাইন ও অক্সিজেন দেয়া হয়েছে। কয়েকজন শ্রমিক সুস্থ হয়ে বাসায় ফিরে গেছে।

ফরিদপুরে ছাত্রদল কর্মীর বাবা

আটক

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১ ফেব্রুয়ারি ॥ ফরিদপুরে ২০ দলীয় জোটের ৭২ ঘণ্টা হরতালের সমর্থনে শহরের সরকারী তিতুমীর বাজার এলাকায় কয়েকটি ককটেল বিস্ফোরণ করা হয়। শনিবার রাত ৮-৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রদলকর্মী ফরিদপুর সরকারী ইয়াছিন কলেজের একাদশ শ্রেণীর ছাত্র গোলাম মোতা সাব্বির খান ওরফে শ্রেষ্ঠ জড়িত বলে সন্দেহ করে পুলিশ। এ প্রেক্ষিতে শহরের আলীপুরের বাসায় শনিবার রাতে অভিযান চালিয়ে সাব্বিরের বাবা ব্যবসায়ী গোলাম মোস্তাক খান ওরফে জেনাসকে আটক করে ফরিদপুর কোতোয়ালি থানায় নিয়ে আসে পুলিশ। জেলা ছাত্রদলের সভাপতি বেনজীর আহমেদ বলেন, সাব্বির জেলা ছাত্রদলের সদস্য নয়, তবে সে ছাত্রদলের বিভিন্ন মিছিলে অংশ নেয়।

ঠাকুরগাঁওয়ে পুকুরে

ডুবে শিশুর

মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১ ফেব্রুয়ারি ॥ বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ীতে রবিবার পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানান, দুপুরে লাহিড়ী বাজারের হোটেল ব্যবসায়ী হযলার রহমানের সাড়ে তিন বছরের শিশুপুত্র বাবু বাড়ির লোকজনের অলক্ষ্যে পার্শ্ববর্তী পুকুরে পড়ে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বালিযাডাঙ্গী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের অভিযোগ চিকিৎসকের অবহেলায় শিশুটির মৃত্যু হয়েছে। ওই সময় জরুরী বিভাগে কোন কর্তব্যরত চিকিৎসক ছিল না। হাসপাতালের বাইরে চলে যাওয়া চিকিৎসককে ডেকে আনতে হয়েছে।

হবিগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১ ফেব্রুয়ারি ॥ দীর্ঘ ১৪ বছর পর জেলার চাঞ্চল্যকর গৃহবধু সৈয়দা খাতুন গণধর্ষণ ও হত্যা মামলার রায় দেয়া হয়েছে। রবিবার বিকেলে এক জনাকীর্ণ আদালতে জেলা ও দায়রা জজ মুক্তিযোদ্ধা মাহবুব উল হকের দেয়া রায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদ-, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদ- প্রদান করা হয়। দ-িতরা হলেন, আব্দুল খালেক ও আফজাল হোসেন।

বিয়ানীবাজারে সংঘর্ষ

অর্ধশত আসামি

করে মামলা

স্টাফ রিপোটার, সিলেট অফিস ॥ জেলায় বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় দুইটি মামলা হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টায় মামলা দুইটি থানায় রেকর্ড হয়। উভয় মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জামাল হোসেনকে প্রধান করে ৫০জনকে আসামী করা হয়েছে।

ফরিদপুরে দাখিল

পরীক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১ ফেব্রুয়ারি ॥ ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাগুটিয়ায় এক দাখিল পরীক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত আজিজুর (১৮) বাগুটিয়া গ্রামের মোঃ মোমরেজের একমাত্র পুত্র। রবিবার সকালে বাগুটিয়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। জানা যায়, শনিবার রাত ১০টার দিকে নিজের ঘরে পড়ার টেবিলে বসে লেখাপড়া করছিল ২০১৫ সালের দাখিল পরীক্ষার্থী আজিজুর।

গাজীপুরে পোশাক

শ্রমিকের লাশ

উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১ ফেব্রুয়ারি ॥ শ্রীপুরে টেইলার্সের দোকান থেকে রবিবার পোশাক কারখানার এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আব্দুল কাদের (৩৫)। সে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাকুয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে। জানা গেছে, শ্রীপুরের নয়নপুর এলাকার তিব্বত গ্রুপের রিদিশা নিটেক্স কারখানার শ্রমিক (লোডার) আব্দুল কাদের স্থানীয় ভিআইপি টেইলার্সের মালিক মইজ উদ্দিনের বাড়িতে ভাড়া থাকত। নিহতের শরীরে আঘাতে কোন চিহ্ন পাওয়া যায়নি। দোকানের মালিক মইজ উদ্দিন জানান, রাতে দোকান বন্ধ করার সময় ভেতরে কোন লোক ছিল না।

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

০২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: