কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হবিগঞ্জের পল্লীতে নাতির হাতে দাদি খুন, আহত দুই

প্রকাশিত : ২৯ জানুয়ারী ২০১৫
  • নাটোর ও গাজীপুরে জামাই ও যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ হবিগঞ্জে নাতির হাতে দাদি খুন হয়েছে এছাড়া নাটোরে ও গাজীপুরে দুই লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

হবিগঞ্জ ॥ তুচ্ছ বিষয় নিয়ে বুধবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জে নির্ভৃত পল্লী সাবাজপুরে নাতির হাতে খুন হয়েছেন দাদি আলেকজান বিবি (৬৫)। এ ঘটনায় তাছলিমা বেগম (৩০) গুরুতর আহত হয়ে এখন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।

নাটোর ॥ বাগাতিপাড়ায় শ্বশুরবাড়ির পুকুর থেকে চাঁন প্রামাণিক নামে এক জামাইয়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মাধববাড়ী গ্রামে এই ঘটনা ঘটে।

গাজীপুর ॥ কালিয়াকৈর হাইটেক পার্কের জঙ্গল থেকে শিয়াল কুকুরে খাওয়া এক যুবকের অর্ধগলিত লাশ বুধবার উদ্ধার করেছে পুলিশ।

পাথরঘাটায় হরিণের চামড়া উদ্ধার

সংবাদদাতা, পাথরঘাটা, ২৮ জানুয়ারি ॥ র‌্যাব-৮ পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের বালার খাল এলাকায় অভিযান চালিয়ে আবুল হোসেনের বাড়ির জঙ্গল থেকে তিনটি হরিণের চামড়া উদ্ধার করেছে। পটুয়াখালী র‌্যাব-৮ এর অধিনায়ক এএসপি আছাদুজ্জামান জানান, বুধবার সকাল ৭টার সময় গোপন সংবাদের ভিত্তিতে চামড়াগুলো উদ্ধার করা হয়। পরে সেগুলোকে থানায় হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি নিরাপত্তা বাহিনীর সদস্যরা। পাথরঘাটা থানার ওসি জিএম শাহনেওয়াজ ঘটনার সত্যতা স্বীকার করেন। এদিকে বাড়ির মালিক আবুল হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ আমার বাড়িতে চামড়া রেখে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

প্রকাশিত : ২৯ জানুয়ারী ২০১৫

২৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: