কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিলেট ভেন্যু পরিদর্শনে বাফুফে প্রতিনিধিরা

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ২৯ জানুয়ারি সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ও মালয়েশিয়ার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ’ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট।

ভেন্যু কতটা প্রস্তুত, উদ্বোধনী অনুষ্ঠান এবং সেখানকার নিরাপত্তা ব্যবস্থার সর্বশেষ অবস্থা দেখতে শুক্রবার বাফুফের একটি প্রতিনিধি দল সিলেটে গেছেন। প্রতিনিধি দলে আছেনÑ সিরোমনি কমিটির আহ্বায়ক সামশুল হক চৌধুরী, সিকিউরিটি এ্যান্ড ট্র্যাফিক ম্যানেজমেন্ট কমিটির আহ্বায়ক অতিরিক্ত পুলিশ কমিশনার শেখ মোঃ মারুফ হাসান এবং বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। এর আগে ঢাকায় এসে সিলেট জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মাহিউদ্দিন সেলিম জানিয়েছিলেন, সিলেট ভেন্যুর কাজ প্রায় শতভাগই সম্পন্ন। ফ্লাডলাইট ছাড়া যাবতীয় সংস্কার কাজ হয়ে গেছে। জানা গেছে, ফ্লাডলাইটের কাজ ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। দুই-এক দিনের মধ্যেই তা শেষ হওয়ার কথা। ফ্লাডলাইটের আলো প্রায় ১২০০ লাক্সের কাছাকাছিই হবে বলে জানা গেছে। জাতীয় ক্রীড়া পরিষদ এই লাইটের জন্য ব্যয় করেছে ১ কোটি ৩৮ লাখ টাকা।

মাঠের সংস্কার কাজের পুরো ব্যয়ই বহন করেছে বাফুফে। ক্রীড়া পরিষদ অন্য সংস্কার কাজের জন্য বাজেট দিয়েছে ৫০ লাখ টাকার। তাতে মিডিয়া বক্স, ব্রডকাস্টার রুম, একটি ভিভিআইপি রুম, একটি অফিসিয়াল রুম, স্টেডিয়ামের রং, গেট মেরামত এবং বাথরুমের কাজগুলো হয়েছে। খেলোয়াড়দের ড্রেসিংরুম আন্তর্জাতিক মানের হবে বলে জানা গেছে।

সিলেটে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচে দর্শক মাঠে ঢুকে পড়েছিল, এবার যেন তা না হয়, সে জন্য ম্যাচের টিকেট ছাপানো হবে। ক্রীড়া পরিষদের ভাষ্য অনুযায়ী স্টেডিয়ামের ধারণ ক্ষমতা প্রায় ১৮ হাজার।

ম্যাচের আগে-পরে সমগ্র সিলেট নিরাপত্তার বলয়ে থাকবে বলে জানান সিলেট ডিএফএ প্রেসিডেন্ট মাহি।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

২৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: