মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চালক-হেলপারকে জখম করে অটোরিক্সা ও ট্রাক ছিনতাই

প্রকাশিত : ২২ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় মিন্টু নামে এক চালককে পিয়ে সিএনজিচালিত অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ১১টার দিকে লালমাটিয়া থেকে গুরুতর আহত অবস্থায় চালক মিন্টুকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-সহকারী পরিদর্শক সেন্টু চন্দ্র জানান, মিন্টুর শরীরের অসংখ্য স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মিন্টুর ছোট ভাই মিঠু জানান, তাঁর ভাই প্রতিদিন দক্ষিণ বাসাবোর বাসা থেকে গাড়ি নিয়ে বের হন। কিন্তু মঙ্গলবার মধ্যরাতেও ফিরে আসেননি। পরে রাতভর খোঁজ করে কোথাও পাওয়া যায়নি। বুধবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে লালমাটিয়া থেকে আহত অবস্থায় মিন্টুকে উদ্ধার করা হয়। তাঁর অটোরিক্সাটি পাওয়া যায়নি। ছিনতাইকারীরা সেটি নেয়ার জন্যই তাঁর ওপর হামলা করেছে বলেও ধারণা করেন মিঠু।

চালের ট্রাক ছিনতাই ॥ রমনা থানাধীন মৎস্য ভবনের সামনে থেকে চালক- হেলপারের ওপর হামলা করে চালভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৫৩২৩) ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত ট্রাকচালক মোহাম্মদ জাহিদ ইসলাম (৩৮) ও হেলপার আব্দুল হালিমকে (৩০) বুধবার ভোর পৌনে ৫টার দিকে পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হেলপার হালিম বলেন, ‘বগুড়ার শেরপুর থেকে মঙ্গলবার চালভর্তি ট্রাকটি নিয়ে পুরান ঢাকার বাবুবাজারে যাওয়ার সময় রাত ১টার দিকে দুর্বৃত্তরা হামলা চালায়।

রাজধানীতে পিকআপের ধাক্কায় কলেজছাত্রী নিহত ॥ দয়াগঞ্জে রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় সুমনা (১৭) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। সূত্রাপুরের দয়াগঞ্জের নতুন রাস্তায় মঙ্গলবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রীর মা পারভীন আক্তার জানান, সুমনা লক্ষ্মীবাজারের মহানগর মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তাঁর বাবার নাম শাহ আলম। সুমনা পরিবারের সঙ্গে সূত্রাপুরের এসকে দাস রোডের ৭০/২/এ নম্বর বাসায় থাকতেন। দুর্ঘটনার সময় সুমনার সঙ্গে থাকা বান্ধবী মৌসুমী আক্তার জানান, দয়াগঞ্জের একটি শপিং সেন্টারে কেনাকাটা শেষে বাসায় ফেরার উদ্দেশে রাস্তা পার হচ্ছিলেন তাঁরা। এ সময় মাটিভর্তি একটি পিকআপ ভ্যান সুমনাকে ধাক্কা দেয়।

রাজশাহীর আম্বিয়া ঢাকা মেডিক্যালে ॥ এদিকে রাজশাহী থেকে ঢাকাগামী শিশির পরিবহনে অবরোধকারীদের ছোড়া পেট্রোলবোমায় দগ্ধ আম্বিয়া বেগমকে (৪০) বুধবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রকাশিত : ২২ জানুয়ারী ২০১৫

২২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: