মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে দুই খুন ॥ গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত : ১৭ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে দু’টি হত্যাকা-ের ঘটনা ঘটেছে। ভাষানটেকে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী মোঃ সেলিম গা-ঢাকা দিয়েছে। এদিকে যাত্রাবাড়ীতে ৫ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির টাকাসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার যাত্রাবাড়ীতে এক দিনমজুরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম আব্দুর রহমান (৪২)। খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে হানিফ ফ্লাইওভারের নিচ থেকে তার লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) শাহেদুজ্জামান জানান, আব্দুর রহমানের বাবার নাম গোলাম আলী। আব্দুর রহমান যাত্রাবাড়ী এলাকায় বিভিন্ন ধরনের দিনমজুরি করতেন। রাতে আইল্যান্ডে ঘুমাতেন। তার স্থায়ী ঠিকানা জানা যায়নি। তিনি আরও জানান, লাশের নাক, মুখ ও গালে ভারি বস্তুর আঘাতে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ভারি কোনো বস্তুর আঘাতে তার মৃত্যু হয়েছে।

তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে একইদিন পুলিশ শেরে বাংলা নগর থানাধীন আগারগাঁওয়ের কুমিল্লা বস্তির একটি ঘর থেকে মোঃ আজিদ (৩০) নামে এক যুবকের পচাগলা লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহত আজিদ বিভিন্ন সময়ে বিভিন্ন কাজ করে জীবিকানির্বাহ করতেন। মাঝে মাঝে তিনি ভাত বিক্রি করতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশ্রামপুরে। শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক সঞ্জীব কুমার ঘোষ জানান, ওই বস্তির একটি রুম থেকে আজিদের মৃতদেহ উদ্ধার করা হয়। শিরীন নামের এক নারী মাসখানেক আগে আজিদকে ওই ঘর ভাড়া দিয়েছিলেন। এসআই সঞ্জীব জানান, তিনি বিভিন্ন নেশাদ্র্র্র্র্রব্যে আসক্ত ছিলেন। আশপাশের কারও সঙ্গে তার তেমন কোন সম্পর্ক ছিল না। দুই-তিন দিন ধরে তার ঘর থেকে গন্ধ বের হচ্ছিল। প্রথমদিকে আশপাশের কেউ বিষয়টিকে আমল দেয়নি। শুক্রবার সকালে তীব্র গন্ধ বের হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। মৃতদেহের বিভিন্ন স্থান ফুলে গেছে। লাশটি প্রায় পচে গেছে। তাকে হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে। তবে সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, তাকে হত্যা করে লাশটি ঘরে রেখে পালিয়েছে দুর্বৃত্তরা।

অন্যদিকে বৃহস্পতিবার গভীররাতে ভাটারা থানাধীন দামালকোট এলাকায় একটি টিনশেড বাড়ির ভাড়াটিয়া জানুফা আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর নাম মোঃ সেলিম। ঘটনার পর তার স্বামী পালিয়েছে। নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার তারাইল থানা এলাকায়। নিহতের মামা শাহ আলম জানান, দু’মাস আগে সেলিমের সঙ্গে বিয়ে হয় জানুফার।

ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক গ্রেফতার ॥ বৃহস্পতিবার রাতে যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ৫ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওমর ফারুক (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

প্রকাশিত : ১৭ জানুয়ারী ২০১৫

১৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: