কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

মুন্সীগঞ্জে যৌতুকের জন্য শ্বাসরোধে স্ত্রীকে হত্যা ॥ স্বামী আটক

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জেলার শ্রীনগরের পর এবার যৌতুকের শিকার হলেন টঙ্গীবাড়ি উপজেলার গৃহবধূ সীমা আক্তার। যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা আটক করে স্বামী শাহীন শেখকে (২৭) পুলিশের কাছে হস্তান্তর করেছে। সোমবার রাত ৭টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার চিত্রকড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, ২০১১ সালের ১১ নবেম্বর লৌহজং উপজেলার কলমা গ্রামের মৃত মোখলেস শেখের মেয়ে সীমা আক্তারের (২২) সঙ্গে টঙ্গীবাড়ি উপজেলার চিত্রকড়া গ্রামের এসহাক শেখের ছেলে শাহীনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর কয়েক দফায় তার দাবিকৃত যৌতুকের টাকা দেয়া হয়। কিন্তু আরও ৫ লাখ টাকা যৌতুক দাবি করে।

চট্টগ্রামে স্বামীর হাতে স্ত্রী খুন ॥ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর চান্দগাঁও থানার ওসমানি পুল এলাকায় এক স্বামীর ধারালো অস্ত্রের কোপে প্রাণ হারিয়েছেন স্ত্রী। হতভাগ্য গৃহবধূ বিবি সাথিয়ার বাড়ি নোয়াখালীর চর জব্বর এলাকায়। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এই পৈশাচিক ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্বামী মো. হানিফকে গ্রেফতার করেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক শীলাব্রত বড়ুয়া জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকা- ঘটেছে।

বাগেরহাটে জেলেদের ৯ দফা দাবিতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বঙ্গোপসাগরে নিখোঁজ জেলেদের উদ্ধার, সুন্দরবনে বনদস্যু দমন ও পরিচয় পত্রসহ ৯ দফা দাবিতে বাগেরহাটের শরণখোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জাতীয় মৎস্যজীবী সমিতি ও শরণখোলা জেলে সমিতির ব্যানারে মিছিলটি উপজেলা সদর রায়েন্দা বাজার প্রদক্ষিণ শেষে সমাবেশে মিলিত হয়।

কক্সবাজারে টমটম গ্যারেজে অভিযান ॥ মিটার ও তার জব্দ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ ফুলছড়ির নতুন অফিস এলাকায় নুরুল আজিমের অবৈধ টমটম গ্যারেজে পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তারা অভিযান চালায়। এ সময় তারা ৩টি বৈদ্যুতিক মিটার, তার ও গাড়িতে চার্জ দেয়ার সরঞ্জামাদি জব্দ করেছে। মঙ্গলবার বিকেলে ওই গ্যারেজে এ অভিযান চালায় পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ।

শিয়ালের কামড়ে নওগাঁয় শিশুসহ আহত ১২

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৩ জানুয়ারি ॥ মঙ্গলবার নওগাঁর রানীনগর উপজেলার শিম্বা গ্রামে শিয়ালের কামড়ে শিশুসহ ১২ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে প্রথমে রানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় এবং অবস্থার আরও অবনতি ঘটলে তাদের নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সিরাজগঞ্জে জোড়া খুন মামলার আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের পরিবহন শ্রমিক নেতা নাসির উদ্দিন ও তার শ্যালক টিক্কা খুনের মামলার অন্যতম আসামি সানোয়ার হোসেন সানুকে গ্রেফতার করেছে পুলিশ। সদর থানার ওসি হাবিবুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে তাকে মঙ্গলবার দুপুরে পৌর এলাকার ধানবান্ধি ডোবাপাড়া মহল্লা থেকে আটক করেছেন।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: