আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাউফলে শিক্ষক সহপাঠীর মাঝে শোকের মাতম

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫
  • মায়ের সামনে ছেলের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১২ জানুয়ারি ॥ বাউফলের দ্বিপাশা হাইস্কুলের শিক্ষার্থীদের মধ্যে শোকের মাতম চলছে। শিক্ষার্থীরা স্কুলে এলেও ক্লাস করেনি। সহপাঠী সাইদ আল শাহাদের (১১) জন্য কেঁদেছেন। শাহাদ ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল। স্কুলের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে রবিবার দুপুর ২টার দিকে সে গানের রিহার্সেল দিচ্ছিল। ওই সময় তার মা খাদিজা বেগম সামনে বসা ছিলেন। খাদিজা বেগম ওই স্কুলের সহকারী শিক্ষক। একপর্যায়ে শাহাদ মৃত্যুর কোলে ঢলে পড়ে। মায়ের চোখের সামনে সন্তানের মৃত্যুর ঘটনায় ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সিদ্ধিরগঞ্জে গরু চোর ধরতে গিয়ে কিশোর নিহত

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ১২ জানুয়ারি ॥ গরু চোরদের ধাওয়া করতে গিয়ে চোরের ব্যবহৃত মিনিবাসের চাপায় পিষ্ট হয়ে ফরহাদ হোসেন (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। চোরের দল গরু চুরি করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ২টায় মিজমিজি পশ্চিমপাড়ায়। জানা জানায়, এলাকার সুবেদ আলীর বাড়িতে ৭-৮ চোর গরু চুরি করতে ঢোকে। এ বাড়িতে ৭টি গরু ছিল। চোরের দল তাদের ব্যবহৃত মিনিবাসে ১টি গরু তুলে নেয়। ঘটনাটি টের পেয়ে বাড়ির মালিক সুবেদ আলী, তার ছেলে ফরহাদ হোসেন, মেহেদী ও আহাদ তাদের ধাওয়া করে।

ঝালকাঠিতে ধর্ষণ মামলায় গ্রেফতার দুই

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১২ জানুয়ারি ॥ সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের পোতাপপুর গ্রামের প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলায় ২ জন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে প্রতিবেশী পলাতক ধর্ষণকারী নাছির হাওলাদারের পিতা খাদেম আলী (৬৫) ও তার বোন মাজেদা বেগম (৪০)।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫

১৩/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: