আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাভারে ড্রেজারে ডাকাতি, আট শ্রমিককে কুপিয়ে জখম

প্রকাশিত : ১১ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১০ জানুয়ারি ॥ সাভারে একটি ড্রেজারে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে ড্রেজারের আট শ্রমিক গুরুতর আহত হয়েছে।

শনিবার ভোরে কর্ণপাড়া বালুঘাটা নদীর পাড়ে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, কর্ণপাড়া নদীর রাজাঘাট এলাকার বালুঘাটা নদীর পাড়ে ‘ইমরান’ ড্রেজারে ঘুমিয়েছিল আট শ্রমিক। শনিবার ভোরে ১০-১২ সদস্যের একটি ডাকাতদল ওই ড্রেজারে ঢুকে আট শ্রমিককে বেঁধে রেখে ডাকাতি শুরু করে। এ সময় ডাকাতরা শ্রমিকদের বেতনের জন্য রাখা ২০ হাজার টাকা, আটটি মোবাইল ফোনসহ ড্রেজারের কয়েক লাখ টাকার মালামাল লুট করে। যাওয়ার সময় আট শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ডাকাতরা পালিয়ে যায়।

নওগাঁয় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১০ জানুয়ারি ॥ শনিবার সকাল ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের জালালপুর গ্রামে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে শিপন চন্দ্র অধিকারী নামে আড়াই বছর বয়সের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, জালালপুর গ্রামের গ্রাম ডাক্তার বিজন চন্দ্র অধিকারীর আড়াই বছর বয়সের শিশুপুত্র শিপন চন্দ্র সকাল ১০টার দিকে বাড়ির সকলের অজান্তে পাশের পুকুরের পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে চকগৌরী নামক স্থানে পৌঁছলে শিশুটি মারা যায়।

বদলগাছীতে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের কমিটি গঠন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১০ জানুয়ারি ॥ নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বদলগাছী কেন্দ্রীয় মন্দিরে তুহিন কান্তি চৌধুরী পঙ্কজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে এই কমিটি গঠন করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ নওগাঁ জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চিত্তরঞ্জন সাহা, সদস্য এ্যাডভোকেট নিরঞ্জন কুমার সাহা নীরু প্রমুখ। সমাবেশে অরুন চক্রবর্তীকে আহ্বায়ক, বিভাস অধিকারীকে যুগ্ম আহ্বায়ক ও তপন কুমার ম-লকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ বদলগাছী উপজেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কক্সবাজারে সমাজসেবক গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে রামুতে জালাল আহমদ বাচ্চু নামে এক সমাজসেবককে জানালা দিয়ে গুলি করে আহত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাতে খাবার শেষ করে উঠতেই তাকে গুলি করে চিহ্নিত দুর্বৃত্ত। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। মাঝিরকাটা কুইজ্জার জোম নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। আহত ব্যক্তি বলেন, এলাকার শীর্ষ সন্ত্রাসী মোঃ শাহীনের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত।

ভালুকায় বাল্য বিয়ের দায়ে জেল জরিমানা

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ১০ জানুয়ারি ॥ ভালুকায় শুক্রবার রাতে বাল্যবিয়ের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ৩ জনকে সাত দিনের সাজা ও ৩ জনকে এক হাজার টাকা করে জরিমানা করেছে ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরফদার সোহেল রহমান ভালুকা মডেল থানায় আদালত বসিয়ে বাল্যবিয়ের অপরাধে বরের পিতা আফতাব উদ্দিন (৬৫), বর মাজাহারুল ইসলাম (২৪) ও কনের পিতা আলাউদ্দিনকে (৬০) সাত দিনের কারাদ- এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বরের বন্ধু মাজাহারুল (৩০), জহিরুল (২৫) ও আজাহারুলকে (২২) এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

দামুড়হুদায় অস্ত্র উদ্ধার

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা, ১০ জানুয়ারি ॥ দামুড়হুদা থানার কুতুবপুর গ্রামের জালাখালী ব্রিজ থেকে ভারতীয় একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি। জানা গেছে, শনিবার ভোর ৫টার দিকে মুন্সিপুর বিজিবি ক্যাম্পের একটি বিশেষ টহল দল কুতুবপুর গ্রামের জালাখালী ব্রিজের কাছে অবস্থান করছিল। এ সময় ভারত থেকে এক চোরাকারবারীকে ব্যাগ হাতে আসতে দেখে তাকে ধাওয়া করলে ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যায়।

প্রকাশিত : ১১ জানুয়ারী ২০১৫

১১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: