মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

আমরা গালি দিচ্ছি না

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আমরা শেখ হাসিনাকে গালি দিচ্ছি না। প্রার্থনা করছি আল্লাহ তাঁকে হেদায়েত দান করুক। এই বক্তব্য হেফাজত আমির বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শাহ আহমদ শফীর। ইনিই একদা শাপলা চত্বরে সমাবেশ করে সরকারের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছিলেন। পরে তাদের এই কারসাজি আর ধোপে টেকেনি। রবিবার রাজধানীর মাসদাইর এলাকায় অবস্থিত কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই অনুষ্ঠানে তিনি স্কাইপের মাধ্যমে অংশ নেন। ডিজিটাল বাংলাদেশের সঙ্গে যুক্ত হচ্ছে হুজুররাও।

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে

আহমদ শফী বলেন, আমাদের দেশে কিছু নাস্তিক আছে আর বাকিরা সবাই আস্তিক। আমরা শেখ হাসিনাকে গালি দিচ্ছি না। আমরা আওয়ামী লীগকেও গালি দিচ্ছি না। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করছি শেখ হাসিনাকে হেদায়েত দান করুক।

আওয়ামী লীগকে গালি না দেয়ার কারণ উল্লেখ করে শফী বলেন, আওয়ামী লীগকে গালি দেব কেন, তাদের অনেক লোক আছেন যাঁরা আমাদের মাদরাসায় সহযোগিতা করেন।

হেফাজতে ইসলামের আমির এর আগে বলেন, যাঁরা ইসলামের ৫টি বিষয়কে হেফাজত করে তারাই মুসলমান। যাঁরা হেফাজত করেন না তাঁরা অমুসলমান। যাঁরা আল্লাহকে অস্বীকার করেন তাঁরা নাস্তিক।

নারায়ণগঞ্জে ইসলামী মহাসম্মেলনে যোগ দিতে এর আগে শনিবার তিনি চট্টগ্রাম থেকে ঢাকায় শাহজালাল বিমানবন্দরে এসে নামেন। কিন্তু রাজনৈতিক অস্থিরতার কারণে তাঁকে ফের বিমানে চট্টগ্রামে ফেরত পাঠানো হয়। এ কারণে তিনি ইন্টারনেটের সাহায্যে স্কাইপির মাধ্যমে বক্তব্য দেন।

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

০২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: