কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টঙ্গীবাড়িতে নতুন সরকারী প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার দরজারপাড় গ্রামে হাবিব জোবায়ের সরকারী প্রাথমিক বিদ্যালয় নামে নতুন শিক্ষাপ্রতিষ্ঠান চালু হয়েছে। দুপুরে এটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর ৫২ লাখ ৭৬ হাজার টাকা ব্যয়ে আধুনিক এ প্রতিষ্ঠানটি নির্মাণ করেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু প্রমুখ।

বরিশালে সংখ্যালঘু দম্পতিকে নির্যাতন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে অমানুষিক নির্যাতনের খবর পেয়ে তার স্বামী এগিয়ে আসায় তাকেও নির্যাতন করেছে এলাকার কতিপয় বখাটে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা গ্রামের। এ ঘটনায় শনিবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লক্ষ্মীপুরে সন্ত্রাসীর গুলিতে যুবলীগ কর্মী আহত

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৭ডিসেম্বর ॥ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর গ্রামে শুক্রবার রাতে সন্ত্রাসীদের গুলিতে রিয়াদ হোসেন(২৬) নামে এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে একই গ্রামের আলী আহম্মদের ছেলে।

জানা গেছে, রাত প্রায় সাড়ে ৯টার দিকে বশিকপুর গ্রামের স্বর্নেগো চাচার বাড়িতে বেড়াতে আসে রিয়াদ হোসেন। এ সময় স্থানীয় লাদেন মাছুম বাহিনীর সন্ত্রাসীরা ঘর থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে বাড়ির সামনে গুলি করে পালিয়ে যায়। রিয়াদের পেট ও হাতে গুলির আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে গুলিবিদ্ধ রিয়াদ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ে জড়িত বলে জানিয়েছে এলাকাবাসী।

মঠবাড়িয়া কল্যাণ সমিতির নির্বাচন প্রসঙ্গে ব্যাখ্যা

গত ২৫ ডিসেম্বর দৈনিক জনকণ্ঠে প্রকাশিত মঠবাড়িয়া কল্যাণ সমিতির নির্বাচন ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে সংবাদটি সঠিক নয়। গত ২১ জুন ২০১৪ তারিখে উক্ত সমিতির দুই বছর মেয়াদী নির্বাচন প্রায় সাড়ে পাঁচ শতাধিক সদস্যের উপস্থিতিতে রাজধানীর বিএমএ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়ে গেছে। দ্বিবার্ষিক সাধারণ সভায় ৩৩ সদস্যের কমিটি সমিতির গঠনতন্ত্র অনুযায়ী গঠন করা হয়। কিন্তু নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তরের ক্ষেত্রে জটিলতা সৃষ্টি হলে ১৭ অক্টোবর একটি এডহক কমিটি গঠন করা হয় বিষয়টি নিষ্পত্তির লক্ষ্যে। এ অবস্থায় এডহক কমিটিতে পাশ কাটিয়ে, সৃষ্ট জটিলতা নিরসনের সুযোগ না দিয়ে সমিটির গুটিকয়েক সদস্য নতুন নির্বাচনের তফসিল ঘোষণা করে, যা সম্পূর্ণ সংগঠন পরিপন্থী। সঙ্গত কারণে উল্লেখিত তারিখে প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছেন সাবেক সভাপতি মোঃ আনছার উদ্দিন ও সাধারণ সম্পাদক কে এম জোবায়ের এজাজ। প্রতিবাদলিপিতে উক্ত কল্যাণ সমিটির ঐক্য, সংহতি বজায় রাখতে সকল সদস্যের প্রতি আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৪

২৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: