মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় যুবক যাত্রী, বৃদ্ধসহ নিহত ছয়

প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৪
  • ইজিবাইকে ওড়না পেঁচিয়ে প্রাণ গেল নারী পুলিশের

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার রাতে শেরপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই যুবক, ট্রাক-সিএনজি সংঘর্ষে যাত্রী, পটিয়ায় বাস চাপায় যুবক, পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ ও গোপালগঞ্জে ইজিবাইকে ওড়না পেঁচিয়ে এক নারী পুলিশ নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

শেরপুর ॥ জেলার ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছেন। ২৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শেরপুর-বনগাঁও সড়কের কুমড়ি বটতলা এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শহরের নারায়ণপুর এলাকার জয়নাল মিয়া (৩২) ও আরিফ হোসেন (২৭)। শুক্রবার জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

টাঙ্গাইল ॥ বাসাইল উপজেলার বাশুলিয়া এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংষর্ষে একযাত্রী নিহত হয়েছে। আর এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। শুক্রবার বিকেলে সাড়ে তিনটায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে মুসলেম উদ্দিন (২৬) নামের এক মোটরসাইকেল আরোহী। সে পার্বত্য চট্টগ্রাম বান্দরবান জেলার লামা উপজেলার আবদুর রহমানের পুত্র। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় মোটরসাইকেল চালিয়ে চট্টগ্রাম শহরে ফেরার পথে পটিয়া ভেল্লাপাড়া এলাকায় হানিফ চেয়ারকোচের একটি বাস চাপায় নিহত হয়েছেন। এই ঘটনায় রুহুল আমিন (২৯) নামের অপর মোটরসাইকেল যাত্রী আহত হয়েছেন।

পাথরঘাটা ॥ সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। বরগুনার পাথরঘাটার ৭নং কাঁঠালতলী ইউনিয়নে বৃহস্পতিবার বেলা তিনটার দিকে ঘটে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আ. কাদের গাজী (৭৫)।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ভিআইপি ডিউটি করতে এসে সড়ক দুর্ঘটনায় নরসিংদী জেলার পুলিশ মনীষা পারভীন (২৩) নিহত হয়েছেন। শুক্রবার সকলে টুঙ্গিপাড়া উপজেলা সদর থেকে জিটি স্কুলে যাওয়ার পথে ইজি-বাইকে ওড়না পেঁচিয়ে ঘটনাস্থলেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। টুঙ্গিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানিয়েছেন, নিহত ওই পুলিশ সদস্য ভিভিআইপি ডিউটি করতে নরসিংদী থেকে টুঙ্গিপাড়ায় এসেছিলেন। ওইদিন সকালে উপজেলা সদর থেকে জিটি স্কুলে যাওয়ার পথে ইজি-বাইকের চাকায় তার ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। তার গ্রামের বাড়ি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া গ্রামে।

প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৪

২৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: