কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

’১৯ সালের একদিন আগেও দেশে নির্বাচন হবে না ॥ নাসিম

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২০ ডিসেম্বর ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ৫ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন না হলে দেশে সামরিক শাসন আসত। নির্বাচন কিভাবে হবে এ বিষয়ে বিএনপিকে ডাকা হলেও তারা আলোচনায় না এসে পুলিশ-বিজিবিসহ সাধারণ মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও, হরতাল-অবরোধ করেও নির্বাচন ঠেকাতে পারেনি। সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশও এ নির্বাচন সমর্থন করেছে। এখন বেগম খালেদা জিয়া অজ্ঞের মতো ইলেকশন চাচ্ছেন। কিসের নির্বাচন হবে? কি কারণে নির্বাচন দেয়া হবে বলে তিনি প্রশ্ন রাখেন। ২০১৯ সালের একদিন আগেও এ দেশে নির্বাচন হবে না বলেও তিনি ঘোষণা দেন।

মোহাম্মদ নাসিম শনিবার বিকেলে পাবনা পুলিশ প্যারেড ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপির সভাপতিত্বে এ উপলক্ষে সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ এমপি, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এমপি, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী, সহসভাপতি এম সাইদুল হক চুন্নু, সহসভাপতি রেজাউর রহিম লাল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি ও গোলাম ফারুক প্রিন্স এমপি।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে হুঁশিয়ার উচ্চারণ করে বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। আওয়ামী লীগ নেতাকর্মীরা জীবনের ভয় করে না। আওয়ামী লীগ ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত্যার বিচার করেছে। নানা ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের বিচার করছেন। আওয়ামী লীগ কোন ভয়ভীতির কাছে নতিস্বীকার করে না। তাই আন্দোলনের ভয় দেখিয়ে কোন লাভ নেই।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, বেগম জিয়া বিজয়ের মাসে ‘আওয়ামী লীগ মুক্তিযোদ্ধার দল না’Ñএ ধরনের উদ্ভট কথা বলায় তার দলের লোকেরাই সেদিন হাসাহাসি করেছিল। বেগম খালেদা জিয়াও রাজাকারদের মন্ত্রী বানিয়ে পাকিস্তানী এজেন্টের দায়িত্ব পালনসহ এখনও তাদের এজেন্ডা বাস্তবায়ন করছে। তাই তিনি বিএনপির সঙ্গে যুক্ত মুক্তিযোদ্ধাদের বেরিয়ে আসার আহ্বান জানান।

ভূমিমন্ত্রী শামসুর রহমান সভাপতি,

গোলাম ফারুক সাধারণ সম্পাদক ॥ বাংলানিউজ জানায়, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুকে সভাপতি ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকে সাধারণ সম্পাদক এবং রেজাউল রহিম লালকে সহ-সভাপতি করে পাবনা জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

পাবনা শহরের দোয়েল কমিউনিটি সেন্টারে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে শনিবার সন্ধ্যা ৭টায় এ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এ সময় উপস্থিত ছিলেনÑ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য আজিজুল হক আরজু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম লিটন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম সাইদুল হক চুন্নু এবং সহ-সভাপতি রেজাউল রহিম লাল। এর আগে দুপুরে পাবনা পুলিশ প্যারেড ময়দানে সম্মেলনে নেতারা বক্তব্য রাখেন।

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৪

২১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: