মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বাউফলে ধান লুট

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৬ ডিসেম্বর ॥ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাউফলের কালাইয়া ইউনিয়নের ডিয়ারা কচুয়ায় মোঃ বেল্লাল হোসেনের দেড় একর জমির ধান শনিবার সকালে স্থানীয় এক প্রভাবশালী জোরপূর্বক লুট করে নিয়ে গেছে। বেল্লাল হোসেন অভিযোগ করেন, ধান লুটের আশঙ্কায় তিনি পটুয়াখালীর বাউফল সহকারী জজ আদালতে একটি মামলা করেন আদালত গত ১ নবেম্বর অস্থায়ী নিষেধাজ্ঞা প্রদান করেন।

শ্রমিক নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে বেনাপোলে আমদানি রফতানি বন্ধ

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বেনাপোল বন্দরের বিপরীতে ভারতের পেট্রাপোল বন্দরে শনিবার সকালে ট্রাকের ধাক্কায় নিখিল চন্দ্র বিশ্বাস নামে এক শ্রমিক নিহত হওয়ার ঘটনায় আমদানি-রফতানি বাণিজ্য বন্ধ রয়েছে। যশোর-কলকাতা সড়কের পেট্রাপোল বন্দরের এক নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটলে ক্ষুব্ধ শ্রমিকরা সড়ক অবরোধ করে দেয়। এরপর আমদানি-রফতানি বাণিজ্য বন্ধ হয়ে যায়। পেট্রাপোল বন্দরের সিএ্যান্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র জানান, সকালে ভারতের পেট্রাপোল বন্দর থেকে একটি ট্রাক পণ্য নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল।

পিরোজপুরে ফাঁড়ির ১৭ পুলিশ প্রত্যাহার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ৬ ডিসেম্বর ॥ পিরোজপুরের জিয়ানগরে এক যুবতীকে উত্ত্যক্ত করার ঘটনায় দুই পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে থানায় নালিশ দেয়ার জের ধরে এক আ’লীগ নেতাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বালিপাড়া পুলিশ ক্যাম্পে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতে বালিপাড়া বাজারে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলসহ পুলিশ ক্যাম্প ঘেরাও করে রাখে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। পরে পিরোজপুরের সহকারী পুলিশ সুপার ও ইন্দুরকানী থানার ওসি ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এ ঘটনায় জড়িত থাকার অপরাধে শুক্রবার রাতে দুই পুলিশ কনস্টেবলকে ক্লোজড করা হয়। সেখানে অবস্থিত অস্থায়ী পুলিশ ফাঁড়ির ১৭ পুলিশ সদস্যকে শনিবার প্রত্যাহার করে পিরোজপুর পুলিশ লাইনে নেয়া হয়েছে ।

টঙ্গীতে কর্মকর্তাসহ চার পুলিশ

নিজস্ব সংবাদদাতা টঙ্গী থেকে জানান, টঙ্গীতে লাশবাহী এ্যাম্বুলেন্সে ছিনতাইয়ের ঘটনায় পুলিশের এক কর্মকর্তাসহ চারজনকে গাজীপুর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। শনিবার সংবাদপত্রে গুরুত্বসহকারে এই ঘটনার সংবাদ প্রকাশের পর ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজ নুরুজ্জামান তাৎক্ষণিকভাবে টঙ্গী মডেল থানার এসআই আব্দুল মান্নান, কনস্টেবল আব্দুল মতিন (কঃ নং-২৮৩), হযরত আলী (কঃ নং-২৫৮) ও আব্দুস সাত্তারকে (কঃ নং-২৫৮) গাজীপুর পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ দেন। ওইদিন তাঁরা টহল ডিউটিরত অবস্থায় ঘটনাস্থলের কাছেই অবস্থান করছিলেন।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: