মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

বরণ

বরণ ফ্যাশন সচেতনদের জন্য বিজয় দিবস উপলক্ষ্যে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। বরণ’র পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে তৈরি পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

আসন্ন বিজয় দিবসে বরণ ফ্যাশন সচেতনদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্ট, ফুল হাতা টি-শার্ট, ফতুয়া, পাঞ্জাবি। মেয়েদের জন্য টপস। ২১, ৩২ (গ্রাউন্ড ফ্লোর), ২৭ (ফার্স্ট ফ্লোর), আজিজ সুপার মার্কেট, শাহ্বাগ, ঢাকা।

বিহঙ্গ

আসন্ন বিজয় দিবস কে সামনে রেখে বিহঙ্গ ফ্যাশন সচেতন ছেলেদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সম্ভার নিয়ে এসেছে বিহঙ্গ। বিহঙ্গ’র ডিজাইনার নয়ন তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে নতুন আঙ্গিকের পোশাকের উপস্থাপন করছেন। বিজয় দিবস উপলক্ষ্যে তিনি তৈরি করেছেন আকর্ষণীয় ডিজাইনের টি-শার্ট, ফুল হাতা টি-শার্ট। প্রতিটি পোশাকে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ। বিজয় দিবসের উপযোগী পোশাকে পাওয়া যায় বৈচিত্র্য আর নানা রঙের বিন্যাস। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্Ÿাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯ ২৫ ৪৬ ৭৮, ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

ব্যাঙ

স্বদেশ প্রেম শুধু মেধা-মনন আর অন্তরে নয়, স্বদেশ প্রেম আজ সদা জাগরুক প্রতি মুহূর্তে। যার ফলে দিন বদলের হাওয়ায় পোশাকও আজ বহন করে তার দেশ কাল ঐতিহ্য, বাঙালির বাঙালিয়ানা। তাই পোশাকে আজ উঠে এসেছে মানচিত্র, পতাকা এবং সমগ্র বাংলাদেশের প্রতিচিত্র লাল সবুজ। বিজয় দিবস উপলক্ষ্যে ফ্যাশন হাউস ইঅঘএ বিজয় দিবসের চেতনাকে বুকে ধারণ করতে বিজয় দিবসের রং লাল সবুজ’র কথা মাথায় রেখে লাল রং সবুজ’র দৃষ্টিনন্দন কাতুয়া এনেছে ১,২,৩ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহ্Ÿাগ,ঢাকা। মুঠোফোন : ০১৯৭৭ ১১২ ২৬৪।

কারেন্ট

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো ফ্যাশন হাউস কারেন্ট। হাউসটির জমকালো উদ্বোধন অনুষ্ঠানের ফিতা কেটে উদ্বোধন করেন সঙ্গীত শিল্পী আরিফিন রুমি, সাজ্জাদ রহমান ও অভিনেতা জয় শাহরিরার। সম্পূর্ন মেনস ওয়্যার দিয়ে সজ্জিত আজিজ সুপার মার্কেটের এ শো রুমে পাওয়া যাবে ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো টি শার্ট, টি শার্ট ও পাঞ্জাবি।

এ্যাড ওয়ান

তারুণ্যের ব্র্যান্ড এ্যান্ড ওয়ান শতাধিক নতুন ডিজাইনের শার্ট নিয়ে হাজির হয়েছে তাদের শোরুমে। প্রতিটি দিবসে নিয়ে আসে নতুন নতুন সব পোশাক।

এ্যাড ওয়ানের সঞ্চালক মোঃ মামুনুর রশিদ বলেন, আমরা সব সময় চেষ্টা করি পোশাকে ভিন্নতা আনার। আমি মনে করি পোশাক একটা মানুষের আউট লুক বদলে দেয়, তাই ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে এসব পোশাক করে থাকি। এখানে পাওয়া যাচ্ছে সুতি কাপড়ের তৈরি ক্যাজুয়াল শার্ট ও ফরমাল শার্ট। এছাড়া এখানে পাবেন নানা ডিজাইনের বাহারি সব ক্যাজুয়াল শার্ট ও ফরমাল শার্ট । তাহলে আর আজই চলে আসুন এ্যাড ওয়ান আউটলেটে ।

এসব পোশাক পাইকারি ও খুচরা বিক্রি হয়। নিজস্ব শো-রুম - ২৮/২৯ সিটি প্লাজা, ফুল বাড়ীয়া, ঢাকা। মোবাইল : ০১৯১৮৯৩৪৬৮৯, ০১৮৫৪৫৬১১১২-৪

শ্রীময়ী

মহান বিজয় দিবসে শ্রীময়ীতে এসেছে লাল সবুজের পতাকা উৎকীর্ণ দেশীয় মোটিফের বড় এবং ছোটদের নান্দনিক ড্রেস। ১৬ ই ডিসেম্বরের আবেগ, উদ্দীপনা, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ফ্যাশন হাউস শ্রীময়ী পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, থ্রি-পিসের চমৎকার কালেকশন ডিসপ্লে করেছে। ৮০০ থেকে ২০০০ টাকার মধ্যে বিজয় দিবসের পোশাক সংগ্রহ করা যাবে শ্রীময়ী থেকে। যোগাযোগ: সমবায় মার্কেট (তৃতীয় তলা) চাষাড়া, নারায়ণগঞ্জ।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: