আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঠাকুরগাঁওয়ে অস্ত্রসহ যুবক গ্রেফতার

প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১২ নবেম্বর ॥ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রতœাই গ্রাম থেকে মঙ্গলবার গভীর রাতে আব্দুল রহিমকে (২৩) একটি পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে বালিয়াডাঙ্গী থানার পুলিশ অভিযান চালিয়ে রহিমের বাড়ি থেকে পিস্তলটি উদ্ধার করে এবং তাকে গ্রেফতার দেখিয়ে হাজতে পাঠায়।

সুন্দরগঞ্জে যৌন হয়রানির দায়ে ছাত্রের জেল

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১২ নবেম্বর ॥ গাইবান্ধার সুন্দরগঞ্জে জেএসসি পরীক্ষাকেন্দ্র একজন পরীক্ষার্থীকে যৌন হয়রানি করার দায়ে এক কলেজছাত্রকে ১৫ দিনের কারাদ- দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রাশেদুল হক প্রধান। বুধবার পরীক্ষা শুরু আগেই ধোপাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে বেলকা ইউনিয়নের বেলকা গ্রামের হান্নান মিয়ার ছেলে রংপুর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্র আলিনুর মিয়া কয়েকজন বন্ধু-বান্ধবকে সঙ্গে নিয়ে ওই ছাত্রীকে অশালীন ভাষায় কথা বলে। বিষয়টি তাৎক্ষণিকভাবে কেন্দ্রসচিব অবহিত করালে কেন্দ্রসচিব ও বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব খোকন বিদ্যালয়ের কর্মচারীকে দিয়ে আলিনুরকে আটক করে।

নওগাঁয় ৪ লাখ ভারতীয় রুপীসহ আটক ১

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১২ নবেম্বর ॥ মঙ্গলবার রাতে নওগাঁর পোরশায় ৪ লাখ ভারতীয় রুপীসহ শাহাজান আলী (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের জেন্টু আলীর পুত্র। পোরশা থানা অফিসার ইনচার্জ জানান, মঙ্গলবার রাত ৯টায় পোরশা থানার পুলিশ উপজেলার ইলাম গ্রামে মাদকবিরোধী অভিযান চালানোর সময় শাহাজান বাইসাইকেলযোগে উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে পোরশা হয়ে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল।

কুষ্টিয়ায় পাসপোর্ট ও ডলারসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১২ নবেম্বর ॥ কুষ্টিয়ায় ৪৩টি পাসপোর্ট ও মার্কিন ডলারসহ দুই প্রতারককে আটক করেছে র‌্যাব। বুধবার ভোররাতে ভেড়ামারা উপজেলা পরিষদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলোÑ এ উপজেলার রথপাড়া এলাকার হাজী আনারুল ইসলাম ও আড়কান্দি গ্রামের আজিরুল প্রামাণিক। বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এসব তথ্য জানায় র‌্যাব কর্মকর্তারা। র‌্যাব কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার আলী হায়দার চৌধুরী জানান, আটকরা বিভিন্ন রিক্রুটিং এজেন্সির মাধ্যমে বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা করে আসছিল। তারা ইতোমধ্যে বিদেশ গমনেচ্ছু বেশকিছু মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

ইবিতে ছাত্রলীগের বিক্ষোভ

ইবি সংবাদদাতা ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে ইবি শাখা ছাত্রলীগ। বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে থেকে মিছিলটি শুরু হয়ে থানা গেট প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন, ইবি ছাত্রলীগের আহ্বায়ক শামীম খান, যুগ্ম-আহ্বায়ক গাফ্ফার, ছাত্রলীগ নেতা আনিস, শাহীন, লিটন, অমিত, জাসদ ছাত্রলীগের সভাপতি পটলা প্রমুখ।

প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৪

১৩/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: