ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

১ এপিবিএনের অভিযানে

হিরোইন বিক্রয়ের নগদ টাকাসহ ১০ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২০:১০, ৪ মে ২০২৪

হিরোইন বিক্রয়ের নগদ টাকাসহ ১০ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

গ্রেফতার

গাজীপুর মেট্রোপলিটন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক হিরোইন ও হিরোইন বিক্রয়ের নগদ টাকাসহ ১০ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে ১ আর্মড পুলিশ ব্যাটালিয়ান, উত্তরা ।

১ এপিবিএন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জিএমপির টঙ্গি পশ্চিম থানা এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে ১ এপিবিএন এর মাদকবিরোধী আভিযানিক দল টঙ্গি পশ্চিম থানার সহায়তায় অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করে যার বাজার মূল্য আনুমানিক ১০ লক্ষ টাকা। হিরোইন ক্রয় বিক্রয়ের সময় ১০ জনকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃতরা হলেন- ০১। মো: ইব্রাহিম (৩১), ০২। রিপন (২৫), ০৩। মো: মিজান (৩০), ০৪। বায়েজিদ (২০), ০৫। শহীদুল ইসলাম সিহাব (২০), ০৬। নুরু হোসেন (৪২), ০৭। তরিকুল ইসলাম (৪০), ০৮। মো; জীবন (২০),  ০৯। মো: রাকিব (২৩), ১০। মোছা: আলো (৪০)। 

৩ মে জিএমপির, টঙ্গী পশ্চিম থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৭০০০ টাকা এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৬ টি স্মার্টফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় মূল আসামী হেলেনা বেগম (৪২) পলাতক রয়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা  জানায় দীর্ঘদিন ধরে তারা হিরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য জিএমপি, গাজীপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। টঙ্গী পশ্চিম থানায় মামলা রুজুর পর গ্রেফতার হওয়া ১০ আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ফজলু

×