ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে নেশার কথা জানানোয় আ.লীগ নেতাকে গলাকেটে হত্যা চেষ্টা 

কেরানীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:০২, ৩০ ডিসেম্বর ২০২৩

স্ত্রীকে নেশার কথা জানানোয় আ.লীগ নেতাকে গলাকেটে হত্যা চেষ্টা 

আহত আ.লীগ নেতা

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় নেশা করার কথা স্ত্রীকে জানিয়ে দেয়ার কারনে আওয়ামীলীগ নেতাকে গলাকেটে হত্যা করার চেষ্টা করেছে একজন। আহত ব্যাক্তি কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ (৫১)। এ ঘটনায় মোঃ নজরুল ইসলাম (৩৯) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এলাকাবাসী  জানায়, শুক্রবার (২৯ রাত  আনুমানিক ১১.১৫ দিকে মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের টেবার গ্রাম এলাকার খেলার মাঠে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ (৫১) কে গলা কেটে হত্যার চেষ্টা চালায় গ্রেপ্তারকৃত মোঃ নজরুল ইসলাম (৩৯)।

ভিকটিমের চিৎকার শুনে মাঠের পাশের বাড়ি হতে লোকজন বের হলে অভিযুক্ত নজরুল  আজাদকে ফেলে রেখে পালিয়ে যায়।

পরবর্তীতে অভিযুক্ত নজরুলের ভাড়াকৃত বাসার মালিক মোশাররফ তাকে ভাড়াকৃত ঘরে তালাবন্ধ করে এলাকাবাসীকে খবর দিলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটকের পর নজরুল জানায় তার দুটি বাচ্চার দিকে তাকিয়ে সে এই এলাকায় থাকে। এক বছর যাবত তার স্ত্রী সন্তান তার কাছে থাকে না। তার স্ত্রীকে নেশা করার বিষয়টি জানিয়ে দেওয়ায় সে আজাদকে হত্যা করতে চেয়েছে।

বাড়ীর মালিক মোশাররফ হোসেন বলেন, প্রতিদিনের মত বাড়ির গেট বন্ধ করার জন্য আমি চাবি নিয়ে গেটের কাছে গিয়ে  নজরুলকে দেখতে পাই, তাকে বাড়িতে ঢুকতে বললে সে আর একটু পড়ে ঢুকবে জানিয়ে চলে যায়। কিছুক্ষণ পর সে বাসায় ফিরে আসে। বাহিরে চিৎকার শুনে বের হয়ে শুনি আজাদকে কে যেন গলা কেটে মাঠে ফেলে রেখে গেছে। আমি ঘটনাস্থলে গিয়ে আজাদকে রক্তাক্ত অবস্থায় দেখে এলাকাবাসীর সহায়তায় আমার বন্ধুর গ্যারেজ থেকে রিকশায় করে হাসপাতালে পাঠাই। পরক্ষনে আমার মনে নজরুলের বাহিরে থাকা ও ঘরে ফেরা নিয়ে সন্দেহ হলে তাকে তার রুমে তালাবন্ধ রেখে এলাকাবাসীকে খবর দেই। ঘটনা ঘটিয়ে নজরুল গোসল করে রক্তমাখা জামা কাপড় পানিতে ভিজিয়ে রাখে। পড়ে আটিবাজার পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ আসলে তাকে পুলিশে সোপর্দ করি।

আটিবাজার পুলিশ ফাঁড়ির এস আই ইমরান হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি ও আসামীকে আটক করি। প্রাথমিক তদন্তে অভিযুক্ত নজরুল ইসলাম ঝালকাঠি জেলার নেছারাবাদ থানার সুটিয়াকাঠি গ্রামের হাবিবুর রহমানের ছেলে বলে জানা গেছে। অভিযুক্তের ভাড়াকৃত বাসার গোসলখানা হতে রক্তাক্ত জামাকাপড় উদ্ধার করে তাকে থানা হাজতে প্রেরণ করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার ডিউটি অফিসার খায়রুজ্জামান জানান,  উক্ত ঘটনায় মামলা রজু হয়েছে এবং অভিযুক্ত আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

এবি

সম্পর্কিত বিষয়:

×