ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২০:২১, ৯ অক্টোবর ২০২৩; আপডেট: ১৭:০৮, ১০ অক্টোবর ২০২৩

ঝিনাইদহে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

পুরস্কার বিতরণ করা হয়। 

দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঝিনাইদহ জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঝিনাইদহের আয়োজনে নগরীর শিশু একাডেমি মিলনায়তনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী। এতে সভাপতিত্ব করেন আনসার ও ভিডিপির পরিচালক (অঙ্গীভূতকরণ) মোঃ আহসান উল্লাহ।

সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী বলেন, দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যরা ভূমিকা রেখে চলেছে। বর্তমান সরকার নানা পদক্ষেপে এই বাহিনীকে সুসজ্জিত করেছে। শুধু পোশাক পরিবর্তনই নয় অন্যান্য বাহিনীর মতোই এই বাহিনীকে আজ মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে এসেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর মতোই গুরুত্বপূর্ণ বিভিন্ন আয়োজনকে নির্বিঘ্নে সম্পন্ন করতে ঝিনাইদহসহ সারাদেশে আনসার সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ, সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ জেলা পরিষদ চেয়ারম্যান এম হারুন অর রশিদ, মাগুরা জেলার জেলা কমান্ড্যান্ট চন্দন দেবনাথ। স্বাগত বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঝিনাইদহ জেলার জেলা কমান্ড্যান্ট মোঃ সোহাগ হোসেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা প্রশিক্ষক মোঃ জসিম উদ্দিন ও উপজেলা প্রশিক্ষিকা সুমাইয়া আক্তার। 

সমাবেশ শেষে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল, ক্রোকারিজ ও ছাতাসহ বিভিন্ন প্রকারের পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়। 
 

ফজলু

×