ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

হকিতে আশরাফুলের হ্যাটট্রিকে আবাহনী ও লিশামের হ্যাটট্রিকে জয় অ্যাজাক্সে

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:১৯, ২৯ মার্চ ২০২৪

হকিতে আশরাফুলের হ্যাটট্রিকে আবাহনী ও লিশামের হ্যাটট্রিকে জয় অ্যাজাক্সে

গোল উদ্যাপন করছেন আবাহনীর খেলোয়াড়রা

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ঢাকার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ৭-৩ গোলে হারায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব। ভারতের সিলহেইবা লিশামের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় দলটি। এ ছাড়া জয়ী দলের তানজিম আহমেদ ও আরেক ভারতীয় হারশুকপ্রিত সিং জোড়া গোল করেন।

ভিক্টোরিয়ার সৈয়দ ইকবাল নাদির প্রিন্স এবং দুই ভারতীয় অক্ষর দুবে ও ইরশাদ মির্জা একটি করে গোল করেন। এ জয়ে সুপার সিক্সের পথে অনেকটাই এগিয়ে গেল অ্যাজাক্স। ৯ ম্যাচে দলটির সংগ্রহ এখন ১১ পয়েন্ট। অন্যদিকে ৮ ম্যাচে ভিক্টোরিয়ার সংগ্রহ মাত্র ৩ পয়েন্ট।
দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে ৬-২ গোলে হারায় আবাহনী লিমিটেড। জয়ী তারকা ডিফেন্ডার আশরাফুল ইসলামের হ্যাটট্রিক করেন। এ ছাড়া ওবায়দুল হোসেন জয়, পুষ্কর খিসা মিমো এবং মো. আব্দুল্লাহ ১টি করে গোল করেন। বাংলাদেশ এসসির ভারতীয় রিক্রট গুরপ্রীত সিং জোড়া গোল করেও দলের পরাজয় ঠেকাতে পারেননি। ৮ খেলায় ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আবাহনী। সমান ম্যাচে বাংলাদেশ এসসি ২ জয়, ২ ড্র এবং ৪ হারে সংগ্রহ করেছে মাত্র ৮ পয়েন্ট।

×