ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিল বেশি আসায় বিদ্যুৎ অফিসে গিয়ে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১২:১৬, ২৭ এপ্রিল ২০২৪; আপডেট: ১২:২০, ২৭ এপ্রিল ২০২৪

বিল বেশি আসায় বিদ্যুৎ অফিসে গিয়ে কুপিয়ে হত্যা

বিদ্যুৎ

বিল বেশি আসায় বিদ্যুৎ অফিসে গিয়ে এক নারী টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। বিদ্যুতের বিল নিয়ে আগেই ওই দপ্তরে গিয়ে অসন্তোষ প্রকাশ করলেও কোনও কাজ না হওয়ায় এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন তিনি। পরে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভারতের পশ্চিমাঞ্চলীয় প্রদেশ মহারাষ্ট্রের পুনে জেলায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। দেশটির সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে বলেছে, পুনে জেলায় বিদ্যুতের বিল নিয়ে বিরোধের জের ধরে মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (এমএসইডিসিএল) এক নারী টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জেলার ৩৩ বছর বয়সী এক যুবক এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

পুনের সুপা থানা পুলিশের এক কর্মকর্তা বলেছেন, বুধবার সকালের দিকে বারামতি গ্রামের মোরগাঁওয়ে এমএসইডিসিএলের অফিসে রিংকু থাইট (২৬) নামের এক নারী টেকনিশিয়ানের ওপর হামলা চালায় অভিজিৎ পোত নামের ওই যুবক।

অভিজিৎ এর আগে তার বাসার বিদ্যুতের বিল ৫৭০ রুপি বেশি পেয়েছেন বলে অভিযোগ করেছিলেন। কিন্তু তার এই অভিযোগের বিষয়ে বিদ্যুৎ অফিসের পক্ষ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

বুধবার সকালের দিকে আচমকা বিদ্যুৎ অফিসে ঢুকে রিংকু থাইটের ওপর হামলা চালান তিনি। এতে গুরুতর আহত হন রিংকু। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হত্যাকাণ্ডের এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুনে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

সূত্র: ইন্ডিয়া টুডে।

তাসমিম

×