ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শুটিং থেকে ফিরে হার্ট অ্যাটাক গোলমাল-পুস্পা খ্যাত অভিনেতার

প্রকাশিত: ১৯:৫৬, ১৫ ডিসেম্বর ২০২৩

শুটিং থেকে ফিরে হার্ট অ্যাটাক গোলমাল-পুস্পা খ্যাত অভিনেতার

শ্রেয়স তলপড়ে

শ্রেয়স তলপড়ে, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। গোলমাল ছবির মাধ্যমে সারা বিশ্বে পরিচয় পাওয়ার পর পুস্পা মুভিতে আল্লু আর্জুনের হিন্দি কন্ঠে ভয়েস দিয়ে আরও জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেতা। 

তবে দুঃসংবাদ হচ্ছে গতকাল বৃহস্পতিবার রাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন গোলমাল-পুস্পা খ্যাত অভিনেতা শ্রেয়স তলপড়ে। তাঁর হার্ট অ্যাটাকের খবরে বলিউড পাড়ার সবাই হকচকিয়ে গিয়েছিলেন। শ্রেয়সের ভক্তরা প্রিয় তারকার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছিলেন। 

গতকাল রাতেই জানা গিয়েছিল যে ৪৭ বছর বয়সী এই অভিনেতার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। আজ সকালে শ্রেয়সের স্ত্রী দীপ্তি তাঁর শারীরিক অবস্থার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট করেছেন। এর পাশাপাশি সবাইকে এক আবেদন জানিয়েছেন এই তারকা-পত্নী।

শ্রেয়সের স্ত্রী দীপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রেয়সের সাম্প্রতিক শারীরিক অবস্থার কথা জানিয়ে এক পোস্টে লিখেছেন, ‘প্রিয় বন্ধুগণ আর মিডিয়া, আমার স্বামীর জন্য আপনাদের দুশ্চিন্তা আর প্রার্থনার জন্য আমি কৃতজ্ঞ। আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে তিনি এখন আগের তুলনায় ভালো আছেন। আর কিছুদিনের মধ্যেই তাঁর ডিসচার্জ হবে। মেডিকেল টিম এই সময় দারুণ কাজ করেছে। আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই।’ 

এরপর এই তারকা-পত্নী আরও লিখেছেন, ‘আপনাদের সবাইকে আমার এক অনুরোধ যে অনুগ্রহ করে আমাদের গোপনীয়তার দিকে নজর দিন। কারণ, এখন তিনি সুস্থতার পথে। আপনাদের সাপোর্ট থেকে আমরা দুজন অনেক শক্তি পাচ্ছি।’

গতকাল সারা দিন ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন শ্রেয়স। গত রাতে বাড়ি ফেরার পর তিনি অসুস্থতা বোধ করেন। তাঁকে সঙ্গে সঙ্গে আন্ধেরির ভেলভিউ হাসপাতালে নিয়ে যান তাঁর স্ত্রী দীপ্তি। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা জানান যে শ্রেয়সের হার্ট অ্যাটাক হয়েছে। এরপর রাতে তাঁর অ্যানজিওপ্লাস্টি করা হয়েছিল।

শ্রেয়স মারাঠি ছবির জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা। তবে হিন্দি ছবির জগতেও খুব পরিচিত তিনি। তাঁকে ‘ইকবাল’, ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’সহ আরও হিট বলিউড ছবিতে দেখা গেছে। শ্রেয়সকে খুব শিগগির কঙ্গনা রনৌতের সঙ্গে ‘এমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে। দুই দশকের বেশি দীর্ঘ ক্যারিয়ারে শ্রেয়স ৪৫টির বেশি ছবিতে কাজ করেছেন।

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে অক্ষয়, শ্রেয়স ছাড়া রাবিনা ট্যান্ডন, লারা দত্ত, আরশাদ ওয়ার্সি, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, দিশা পাটানি, জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়াল, রজপাল যাদব, জনি লিভারসহ আরও অনেক অভিনয়শিল্পী আছেন। এই ছবির মুক্তির দিন এখনো জানানো হয়নি।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×