ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

‘জংলী’ সিনেমায় দিলারা জামান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৭, ২৫ এপ্রিল ২০২৪

‘জংলী’ সিনেমায় দিলারা জামান

দিলারা জামান

আজাদ খানের গল্পে এম রাহিম পরিচালিত ‘জংলী’ সিনেমায় অভিনয় করছেন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী দিলারা জামান। গেল ঈদে মুক্তিপ্রাপ্ত আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের দাদির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এবার ‘জংলী’ সিনেমাতে দিলারা জামান এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা বুবলীর দাদির চরিত্রে অভিনয় করছেন। 
দিলারা জামান জানান, বৃহস্পতিবার থেকে রাজধানীর মিরপুরে তিনি ‘জংলী’ সিনেমার শূটিং-এ অংশ নিয়েছেন। টানা দু’দিন তিনি এই সিনেমার শূটিং-এ অংশ নেবেন। দিলারা জামান বলেন, ‘রাজকুমার’ সিনেমাটি বেশ ভালো চলছে শুনেছি। খুব ভালো ব্যবসাও করছে। এটাই আসলে ভালো লাগার। বাংলা সিনেমা বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াক, এটাই চেয়েছি আজীবন। ‘রাজকুমার’ বিশ্ব বাজারে প্রশংসিত হচ্ছে এটাও ভালো লাগার।

দিলারা জামান জানান, প্রচণ্ড এই গরমে অনেক কাজ চাইলেও তিনি করতে পারছেন না। তাই যে কাজগুলোর প্রতি বেশি ভালো লাগা জন্মাচ্ছে সে কাজগুলোই করার চেষ্টা করছেন তিনি। কারণ ঢাকার উত্তরার বাসায় তিনি একাই থাকেন। দুই মেয়ে দেশের বাইরে থাকেন। তাই ভীষণ সতর্কভাবে চলাফেরা করতে হয় তাকে।

×