রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজ্জাক সুস্থ হয়ে উঠছেন, দেখতে গেলেন স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ নায়করাজ রাজ্জাকের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তিনি এখন সবাইকে চিনতে পারছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কথা বলছেন না। তবে আকারে-ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করছেন। তাঁর লাইফ সাপোর্ট সরিয়ে নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কিংবদন্তি এই অভিনেতাকে দেখতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি রাজ্জাকের শয্যাপাশে কিছু সময় কাটান, তার চিকিৎসার খোঁজ খবর নেন। রাজ্জাকের চিকিৎসায় প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস দেন মন্ত্রী।

হাসপাতাল ত্যাগ করার আগে স্বাস্থ্যমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নায়করাজ রাজ্জাককে দেখতে এসেছি। রাজ্জাক তাকে চিনতে পেরেছেন। কথা বলার চেষ্টাও করেছেন বলে জানালেন। এই হাসপাতালে চিকিৎসা নিয়েই তিনি আরোগ্য লাভ করতে পারবেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন সে জন্য দেশবাসীর দোয়া চাইলেন স্বাস্থ্যমন্ত্রী।

দুপুর দুটার পরে নায়করাজ রাজ্জাকের লাইফ সাপোর্ট সরিয়ে নেয়া হয়। এখন স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। রাজ্জাকের ছোট ছেলে সম্রাট জানান, বাবা এখন স্বাভাবিক আছেন। মাস্ক খুলে দেয়ার পরে সবার কথা জিজ্ঞেস করছেন। তবে আরও কয়েকদিন তাকে হাসপাতালে থাকতে হবে।

গত ২৬ জুন শুক্রবার রাত আটটার দিকে নায়করাজ রাজ্জাককে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। বর্তমানে তিনি ডাঃ আদনান ইউসুফ চৌধুরীর তত্ত্বাবধানে আছেন। ৭৩ বছরের রাজ্জাক দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছেন। গত বছর মার্চে একটি সিনেমার শূটিংয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ফেরার এক সপ্তাহের মধ্যে আবার হাসপাতালে নিতে হয় তাকে। চিকিৎসকের পরামর্শে তখন থেকে বিশ্রামে ছিলেন এই অভিনেতা। প্রায় এক বছর অভিনয় থেকেও দূরে রয়েছেন তিনি। কিংবদন্তি এই অভিনেতা ১৯৪২ সালের ২৩ জানুয়ারি কলকাতার নাকতলায় জন্মগ্রহণ করেন। সালাউদ্দিন প্রোডাকশন্সের ১৩ নং ফেকু ওস্তাগার লেন ছবিতে অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দেন রাজ্জাক। তার অভিনীত উল্লেখযোগ্য ছবি বেহুলা, আবির্ভাব, নীল আকাশের নিচে, জীবন থেকে নেয়া, কাঁচ কাটা হীরে, ওরা ১১ জন, অবুঝ মন, রংবাজ, আলোর মিছিল, ছুটির ঘণ্টা, আকাশ ছোঁয়া ভালোবাসা ইত্যাদি।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: