হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কালকিনিতে স্কুলছাত্রী ধর্ষিত ॥ পরে বিয়ে

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর), ২৭ জুন ॥ বিয়ের প্রলোভন দিয়ে মাদারীপুরের কালকিনি পৌরএলাকার কাশিমপুর গ্রামের এক ৭ম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে আরিফ দফতরী। সে অটোবাইক চালক। ধর্ষণের পর ওই স্কুলছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ নিয়ে ওই এলাকার সাধারণ মানুষের মাঝে ব্যাপক তোলপাড় চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌরএলাকার কাশিমপুর গ্রামের রব দফতরীর ছেলে আরিফ দফতরী বিয়ের প্রলোভন স্কুলপড়ুয়া মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছে। ধর্ষিতা স্কুলছাত্রী এ লজ্জায় আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয় মাতব্বররা ধর্ষককে চাপ সৃষ্টি করে বিয়ে পড়িয়ে দেয়।

এব্যাপারে কালকিনি থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালা বলেন, বিষয়টি আমি জেনেছি। পরে কি হয়েছে আমি বলতে পারবো না।

সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৭ জুন ॥ সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামে শুক্রবার রাতে ড্রেজার ব্যবসায়ী তমিজউদ্দিনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ২২ ভরি স্বর্ণলঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে বলে ঐ ব্যবসায়ী জানান। এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় অভিযোগ দিয়েছেন তিনি।

ব্যবসায়ী তমিজ উদ্দিন জানান, রাত আড়াইটার দিকে ১০-১৫ জনের মুখোশধারী ডাকাতদল বাড়ির দেয়াল টপকিয়ে বাড়িতে প্রবেশ করে সেহরী খাওয়ার সময় হয়েছেÑ এ কথা বলে দরজা খুলতে বলে। পরে ঘরের দরজা খোলার সঙ্গে সঙ্গে ৭-৮ জনের ডাকাতদল ঘরে প্রবেশ করে। এ সময় সবাইকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে একটি কক্ষে ফেলে রাখে। পরে ঘরের আলমারীতে থাকা ২২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৮ হাজার টাকা, ২টি ল্যাপটপ, ২টি মোবাইলসেট ও মূল্যবান মালপত্রসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সোনারগাঁ থানার ওসি শাহ মোঃ মঞ্জুর কাদের পিপিএম ডাকাতির ঘটনাটি স্বীকার করে জানান, ডাকাতরা ৮-১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। ডাকাতদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযানে নেমেছে পুলিশ।

নীলফামারীতে হামলায় নারীসহ আহত আট

রাস্তা দিয়ে চলাচলে বাধা

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ জেলার কিশোরীগঞ্জ উপজেলার বাজেডুমরিয়া পূর্বপাড়া গ্রামে রাস্তা দিয়ে চলাচলে বাধাদানকারীদের হামলা মারপিটে নারীসহ ৮ জন আহত হয়েছে। আহতদের কিশোরীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত আটটার দিকের এ ঘটনায় আহতরা হলোÑ মতিয়ার রহমান (৬০), জহুরা বেগম (৪৫), মোজাহারুল ইসলাম (৫০), শেফালী বেগম (৪২), শাহাদাত হোসেন (৪৬), গোলাম মোস্তফা (৩৮), সিরাজুল (৩৫), রাশেদ বাবু (১৬) ও রওশনারা বেগম (৩৪)।

জানা গেছে ওই গ্রামের মতিয়ার রহমানের পরিবার দীর্ঘদিন ধরে খাস জমির ওপর মাটির রাস্তা দিয়ে চলাচল করে আসছে। যা তাদের বাড়ি যাওয়া-আসার একমাত্র পথ। ঘটনার সময় একই গ্রামের তছলিম উদ্দিনের পরিবারের লোকজন ওই পথের জায়গা তাদের বলে দাবি করে মতিয়ার রহমানের পরিবারকে চলাচলে বাধা দেয়। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায় তছলিম উদ্দিনের লোকজন মতিয়ার রহমানের পরিবারের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করলে উক্ত আটজন আহত হয়।

সিলেটে ছাত্রলীগ কর্মীর বাসায় ছাত্রদলের হামলা

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ শুক্রবার রাত সাড়ে ১০টায় নগরীর উপশহর সোনারপাড়া এলাকায় ছাত্রলীগ কর্মী রাতুলের বাসায় হামলা-ভাংচুর চালিয়েছে ছাত্রদল নেতাকর্মীরা। পারিবারিক সূত্র জানায়, তারাবি নামাজের সময় একদল সশস্ত্র যুবক বাসায় প্রবেশ করে। তারা বাসার আসবাবপত্র ভাংচুর করে দুটি মোবাইল ফোন সেট ও ঘরে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়। ছাত্রলীগ কর্মী রাতুল অভিযোগ করেন, তাকে ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত করার জন্য কয়েকদিন থেকে ছাত্রদল নেতা উমেদুর রহমান উমেদের অনুসারীরা চাপ দিয়ে আসছিল।

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

২৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: