মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

খালেদার রিভিশন পুনর্বিবেচনা আবেদনের শুনানি পিছিয়েছে

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ জিয়া এতিমখানা দুর্নীতি মামলার বাদী দুদকের উপ-পরিচালক হারুন-অর রশিদের জবানবন্দী (সাক্ষী) বাতিল ও আবারও সাক্ষী গ্রহণ করার অনুমতি চেয়ে খালেদা জিয়ার করা হাইকোর্টের রিভিশন পুনর্বিবেচনা সংক্রান্ত আবেদনের শুনানি পিছিয়েছেন আদালত। আগামী সপ্তাহে শুনানির জন্য কার্যতালিকায় আসবে বলে জানা গেছে। অন্যদিকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা নাইকো গ্যাটকো ও বড়পুকুরিয়া দুর্নীতি মামলা বাতিল চেয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার করা আবেদনের ওপর রুলের শুনানি অব্যাহত রয়েছে। আজ দুপুর ২টা পর্যন্ত মুলতবি করা হয়েছে। হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চগুলো এ আদেশ প্রদান করেছেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার বাদী দুদকের উপ-পরিচালক হারুন-অর রশিদের জবানবন্দী (সাক্ষী) বাতিল ও আবারও সাক্ষী গ্রহণ করার অনুমতি চেয়ে খালেদা জিয়ার করা হাইকোর্টের রিভিশন পুনর্বিবেচনা সংক্রান্ত আবেদনের শুনানি পিছিয়েছেন আদালত। সোমবার বেগম খালেদা জিয়ার পক্ষে সময় আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি মোঃ মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চ আগামী সপ্তাহে শুনানির দিন ঠিক করেন।

দুনীতির দুই মামলা ॥ দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা গ্যাটকো ও বড়পুকুরিয়া দুর্নীতি মামলা বাতিল চেয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার করা আবেদনের ওপর রুলের শুনানি অব্যাহত রয়েছে। আজ দুপুর ২টা পর্যন্ত শুনানি মুলতবি করা হয়েছে। সোমবার বিচারপতি মোঃ নূরুজ্জামান ননী ও বিচারপতি জাফর আহমেদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে শুনানি শেষে এ আদেশ প্রদান করেন। এ সময় খালেদা জিযার পক্ষে শুনানি করেন রাগীব রউফ চৌধুরী, দুদকের পক্ষে শুনানি করেন এ্যাডভোকেট মোহাম্মদ খুরশীদ আলম খান।

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

১৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: