কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দিনাজপুরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই ॥ আটক ৪

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ হিলিতে গোয়েন্দা পুলিশের পরিচয়ে দুই ব্যবসায়ীর কাছ থেকে মোটরসাইকেল ও টাকা ছিনতাইকালে চারজনকে আটক করা হয়েছে। সোমবার সকালে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা হলো, রংপুর জেলার কোতোয়ালি থানার লালবাগ আলমডাঙ্গা এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম, বাবুখাঁ এলাকার মৃত ছামসুল হকের ছেলে মামুন হোসেন, কামাল কাছনা এলাকার মৃত সুশীল কুমারের ছেলে রিপন এবং চট্টগ্রামের হালিশহরের নুরুজ্জামানের ছেলে আরিফ হোসেন। হিলি স্থলবন্দরের ব্যবসায়ী আব্দুর রশিদ ও মিঠু জানান, সকাল সাড়ে ৮টার দিকে পাঁচবিবির এক ব্যবসায়ীর কাছে পাওনা টাকা নেয়ার জন্য হিলি চারমাথা অফিস থেকে রওনা দেই। এ সময় একজন ছিনতাইকারী চারমাথা থেকে আমাদের পিছু নেয়। পরে ওই ছিনতাইকারীর সঙ্গে রাজধানী মোড় থেকে আরও একজন যোগ দেয়। আমরা পার্শ্ববর্তী ভীমপুরের একটি গোডাউনের কাছে পৌঁছলে সেখানে দুটি মোটরসাইকেলে আরও দুই মোট চারজন ছিনতাইকারী আমাদের পথরোধ করে।

এ সময় তারা গোয়েন্দা পুলিশের পরিচয় দিয়েই রশিদের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে আমাদের তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমরা চিৎকার করি। ভীমপুর গ্রামের ইউপি সদস্য আব্দুল খলিল জানান, ওই দুই ব্যবসায়ীর চিৎকারে গ্রামের লোকজন ছুটে আসে। পরিচয় জানতে চাইলে তারা নিজেদের ডিবি পুলিশের পরিচয় দেয়। কথাবার্তায় সন্দেহ হলে লোকজন চার ছিনতাইকারী ভুয়া ডিবি পুলিশকে গণপিটুনি দিয়ে হাকিমপুর থানা পুলিশে সোপর্দ করে।

রুয়েটে বিভাগীয় বুটক্যাম্প আজ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জনগণের দোরগোড়ায় সরকারী সেবা পৌঁছে দেয়া, দক্ষ জনশক্তি গড়ে তোলা ও আন্তর্জাতিক বাজারে দেশীয় শিল্পের প্রবেশের সুযোগ সৃষ্টির লক্ষ্যে আজ মঙ্গলবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে রাজশাহী বিভাগীয় বুটক্যাম্প। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ জাতীয় পর্যায়ে মোবাইল এ্যাপ্লিকেশন উন্নয়নে সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি শীর্ষক কর্মসূচীর আওতায় এই বিভাগীয় বুটক্যাম্প আয়োজন করেছে। আজ সকাল সাড়ে ৯টায় দিনব্যাপী এই বুটক্যাম্পের উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

রমজানে খুলনায় তিন ধাপে নিরাপত্তা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ আসন্ন পবিত্র রমজান মাসে খুলনা মহানগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিন ধাপে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলবে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। পুরো রমজান মাসকে দুই ধাপে এবং পবিত্র ঈদ-উল-ফিতর ও তার পরের কয়েক দিনকে তৃতীয় ধাপে বিভক্ত করে নিরাপত্তা বলয় গড়ে তোলা হচ্ছে। তবে প্রতিটি ধাপেই থাকবে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া এলিট ফোর্স র‌্যাবের সর্বক্ষণিক টহলও থাকবে নগরীতে।

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স শেষপর্বে ভর্তির মেধাতালিকা প্রকাশ আজ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৫ জুন ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষে মাস্টার্স শেষপর্ব (নিয়মিত) ভর্তি বিষয়ওয়ারি মেধাতালিকা মঙ্গলবার প্রকাশ করা হবে। উক্ত ফল ঝগঝ এর মাধ্যমে বিকেল ৪টা থেকে যেকোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে- ঘট< ংঢ়ধপব> অঞগঋ< ংঢ়ধপব> জড়ষষ ঘড়. লিখে ১৬২২২ নম্বরে মেসেজ ঝবহফ করলে ফল জানা যাবে এবং রাত ৯টায় ওয়েবসাইট িি.িহঁ. বফঁ.নফ/ ধফসরংংরড়হং অথবা (িি.ি হঁ.বফঁ.নফ) থেকে ফল পাওয়া যাবে।

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

১৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: