কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুমিল্লার রবি গ্রাহকরা পিডিবির বিদ্যুত বিল দিতে পারবেন ঘরে বসেই

প্রকাশিত : ১৫ জুন ২০১৫

বিদ্যুত উন্নয়ন বোর্ডের (পিডিবি) কুমিল্লা অঞ্চলের গ্রাহকরা ঘরে বসেই তাদের মাসিক বিল পরিশোধ করতে পারবেন। শনিবার বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে আনুষ্ঠানিকভাবে সেবাটির উদ্বোধন করা হয়। পিডিবির ছয়টি এলাকার মধ্যে বর্তমানে রাজশাহী, সিলেট, কুমিল্লা, রংপুর ও ময়মনসিংহ এলাকায় এই সেবা দিচ্ছে রবি। গ্রাহকরা তাদের সুবিধামতো রবি ক্যাশ পয়েন্ট অথবা মোবাইল ফোন ব্যবহার করে বিল পরিশোধ করতে পারবেন। এসএমএসের মাধ্যমে মাসিক বকেয়ার তথ্য পাওয়া যাবে।

বিল প্রদানের সর্বশেষ তারিখ মনে করিয়ে দিতে নির্দিষ্ট তারিখের আগেও রবি আগাম বার্তা দিয়ে একটি এসএমএস পাঠাবে। রবি সংযোগ সিম ব্যবহার করে বিদ্যুত বিল প্রদান সম্পূর্ণ নিরাপদ ও নির্ভরযোগ্য বলে জানিয়েছে অপারেটরটি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ডের (বিপিডিবি) চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ সাহিনুল ইসলাম খান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবির এমডি ও সিইও সুপুন বীরাসিংহে এবং বিপিডিবি কুমিল্লার চীফ ইঞ্জিনিয়ার একে দাস গুপ্ত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ডিজিটাল সার্ভিসেসের প্রধান মোহাম্মদ মঞ্জুর রহমান, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্যপ্রযুক্তি) মোহাম্মদ সানাউল হক এবং কুমিল্লা সাউথের উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদ মাহমুদ।

রবি মোবাইল বিল পে-সার্ভিসের মাধ্যমে একজন গ্রাহক কী করে তার মাসিক বিদ্যুত বিল পরিশোধ করতে পারবেন এ সম্পর্কে অনুষ্ঠানে বিস্তারিত তুলে ধরেন রবির ডিজিটাল সার্ভিসের চ্যানেল ডেভেলপমেন্ট এ্যান্ড অপারেশনসের জেনারেল ম্যানেজার শাহ জালাল উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে বিপিডিবির সিনিয়র সিস্টেম এনালিস্ট এ্যান্ড সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার মো. মুস্তাফিজুর রহমান ও পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ্যান্ড ক্লাস্টার ডিরেক্টর নাজির আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট খালেদুর রাহমান দেওয়ান, পিপল এ্যান্ড কর্পোরেট ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট রাজ শরীফ শাহ জামাল, ডিজিটাল সার্ভিসের হেড অব ফাইন্যান্স এ্যান্ড রেগুলেশনস দেওয়ান নাজমুল হাসান এবং কুমিল্লার রিজিওনাল ম্যানেজার কাজী মোঃ মাঈনউদ্দিন সায়েম উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৫ জুন ২০১৫

১৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: