কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে ভায়রার ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশিত : ৬ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শাহজাহানপুরে এক যুবক তার ভায়রার ছুরিকাঘাতে নিহত হয়েছেন। নিহত ফারুক হোসেন (২৮) পরিবার নিয়ে শাহজাহানপুরের সুইপার কলোনিতে থাকতেন।

শাহজাহানপুর থানার এসআই খোদা নেওয়াজ জানান, বৃহস্পতিবার রাতে ছুরিকাহত হওয়ার পর শুক্রবার ভোরে কলোনির বাসায় ফারুক মারা যান। যে ছুরি মেরেছে তার নামও ফারুক। ঘটনার পর থেকে সে পলাতক। পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ফারুককে ছুরি মারে তার ভায়রা। এতে তার বুকের ডান পাশে জখম হয়। এরপর মুগদা হাসপাতালে নিয়ে বুকে ব্যান্ডেজ করে রাতেই ফারুককে বাসায় নিয়ে আসা হয়। কিন্তু শুক্রবার ভোরে তার অবস্থার অবনতি হয় এবং বাসাতেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকালে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। শাহজাহানপুর থানার (ওসি) মেহেদী হাসান জানান, সকাল ৮টার দিকে কমলাপুর মেথরপট্টির নিজ বাসা থেকে ফারুক হোসেনের লাশ উদ্ধার করা হয়। তার বুকের ডান পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের বড় ভাই মোঃ সেলিম জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে তার ভাবি বীনা আক্তার ও তার বড় ভাই ফারুক হোসেন বৃহস্পতিবার রাতে তার ভাইকে হত্যা করেছে। এ ঘটনার পর বীনা আক্তারের বড়ভাই ফারুক হোসেন পালিয়ে গেছে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিহত যুবক ॥ কামরাঙ্গীরচরের সিরাজনগর এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে শাহীন (২৩) নামের এক যুবক মারা গেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিদ্যুতস্পৃষ্ট হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেয়া হয়। রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহীন মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার উত্তর কুমারপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে। তিনি কামরাঙ্গীচরের সিরাজনগর এলাকায় ৮ নম্বর বাসায় পরিবারসহ ভাড়া থাকতেন। শাহীনের বড়ভাই আসলাম হোসেন জানান, শাহীন ইসলামবাগে একটি প্লাস্টিক কারখানায় কাজ করত। কাজ শেষে গোসল করে ঘরের সামনে লোহার দরজায় কাপড় শুকাতে দেয়ার সময় বিদ্যুতস্পৃষ্ট হয়।

ট্রেনে কাটা পড়ে নিহত ভিক্ষুক ॥ রাজধানীর মালিবাগ রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩০) এক ভিক্ষুক নিহত হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ওই ভিক্ষুক বাকপ্রতিবন্ধী ছিল এবং এই এলাকাতেই ভিক্ষা করত। লাশ উদ্ধার করে পাশের একটি মাদ্রাসার সামনে রাখা হয়েছে। লোকটির গায়ে আকাশী রঙের পাঞ্জাবি ও পরনে পায়জামা রয়েছে।

বাসের ধাক্কায় নিহত এক বৃদ্ধ ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় ষাটোর্ধ অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে তিনটায় যাত্রাবাড়ী চৌরাস্তায় মোহাম্মদপুর থেকে যাত্রাবাড়ীগামী ট্রান্সসিলভা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ওই বৃদ্ধের মৃত্যু হয়। যাত্রাবাড়ী থানার (ওসি) অবনী শংকর কর জনকণ্ঠকে জানান, মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বিকেল সাড়ে চারটা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। জব্দ করা হয়েছে ঘাতক বাসটি। বাসচালক ও হেলপার পালিয়ে গেছে।

পাসপোর্ট ও চেকবইসহ মানবপাচারকারী আটক ॥ মানব পাচারে জড়িত থাকার অভিযোগে রাজধানীর মিরপুর থেকে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে মিরপুরের পীরেরবাগের এক বাসা থেকে তানিম ইসলাম চৌধুরী কিরণ (৪০) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।

র‌্যাব-৩ এর অপারেশন অফিসার সাইফুল ইসলাম বলেন, কিরণ মানবপাচারকারী চক্রের সদস্য। তার কাছ থেকে ১৭টি বাংলাদেশী পাসপোর্ট ও ৯ কোটি টাকার চেক জব্দ করা হয়েছে। এছাড়া কিছু ডাক্তারী কাগজপত্র পাওয়া গেছে, যা থেকে মনে হয় সে মেডিক্যাল চেকআপের নামে লোক পাচার করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিরণ মানবপাচারে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব কর্মকর্তা জানান। এছাড়া পাচার কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ কাগজপত্রও উদ্ধার করা হয়েছে। এর মধ্যে মেডিক্যাল চেকআপের কাগজ রয়েছে। আটক তানিম দীর্ঘদিন ধরে মানবপাচারের সঙ্গে জড়িত। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়।

চালককে অজ্ঞান করে ছিনতাই ॥ ডেমরায় চালককে অজ্ঞান করে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে চম্পট দিয়েছে দুর্বৃত্তরা। চালক মোঃ উসমানকে (২৪) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় ডেমরা থানাধীন আমুলিয়া মডেল টাউন এলাকায় এ ঘটনা ঘটে। চালক উসমান নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার পুবেরগাঁও গ্রামের মোঃ জয়নালের ছেলে। ডেমরা থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে রূপগঞ্জের ছনপাড়া স্টেশন থেকে চালক উসমানকে বেশি ভাড়ার লোভ দেখিয়ে ডেমরার কথা বলে নিয়ে আসে দুবৃত্তরা। পরে চালককে চেতনানাশক কিছু খাইয়ে আমুলিয়া মডেল টাউন সংলগ্ন রাস্তার পাশে খাদে ফেলে সিএনজি অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় তারা। এদিকে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ চালককে অচেতন অবস্থায় উদ্ধার করে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সিএনজি অটোরিকশাটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

৩ হাজার ইয়াবাসহ আটক ১ ॥ কমলাপুর রেলস্টেশন থেকে ৩ হাজার এক শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মনসুর আলী (৩৫)। শুক্রবার সকাল ৯টায় কমলাপুর রেলস্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। রেলওয়ে থানার (ওসি) আব্দুল মজিদ বলেন, চট্টগ্রাম থেকে আগত একটি ট্রেনে কমলাপুর রেলস্টেশনে আসে মনসুর।

প্রকাশিত : ৬ জুন ২০১৫

০৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: