মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

উত্তরায় বেসরকারী ভার্সিটি ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত : ১৫ মে ২০১৫, ০১:০৭ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছে। রামপুরায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উত্তরা পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরের একটি ভবনের চতুর্থ তলার ফ্ল্যাটের বাসিন্দা মানছুরা হক মিলি (২৪) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ বুধবার রাতে উত্তরার ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কের ৫২ নম্বর ভবনের চতুর্থ তলার ওই ফ্ল্যাটের দরজা ভেঙ্গে সিলিংফ্যান থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত মিলি রাজধানীর একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে প্রকৌশল বিভাগের দশম সেমিস্টারের ছাত্রী ছিলেন। তার বাবার নাম মৃত বদরুল হক। গ্রামের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায়। উত্তরা পশ্চিম থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, তিনি ওই ফ্ল্যাটে বড় বোনের সঙ্গে থাকতেন। তার আত্মহত্যার কারণ জানাতে পারেনি এসআই।

দেয়াল ধসে নিহত এক ॥ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর রামপুরা বনশ্রী এলাকায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে মোজাম (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছে। নিহতের সহকর্মী আখের আলী জানান, বিকেল ৩টার দিকে নির্মাণাধীন ভবনের কাজ করছিল মোজাম। এ সময় পাশের একটি দেয়াল ধসে তার ওপর পড়লে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৫টার দিকে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোজামের বাড়ি রংপুরে।

প্রকাশিত : ১৫ মে ২০১৫, ০১:০৭ এ. এম.

১৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: