মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লালমনিরহাটে কলেজ অধ্যক্ষ প্রহৃত

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৯ এপ্রিল ॥ হাতীবান্ধায় মঙ্গলবার রাত ৮টায় বাসায় ঢুকে স্ত্রী-সন্তান ও স্বজনদের সামনে একই কলেজের প্রভাষক হামিদুলের নেতৃত্বে একদল দুর্বৃত্ত হাতীবান্ধা মডেল কলেজের অধ্যক্ষ ইউনুছ আলীকে পিটিয়ে গুরুতর আহত করেছে। বর্তমানে মুমূর্ষু অবস্থা রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ ও কলেজ সূত্রে জানা যায়, ডাকবাংলো সংলগ্ন হাতীবান্ধা মডেল কলেজের অধ্যক্ষর বাসায় মঙ্গলবার রাত ৮টায় আকস্মিকভাবে একই কলেজের প্রভাষক হামিদুলের নেতৃত্বে একদল দুর্বৃত্ত জোরপূর্বক প্রবেশ করে স্ত্রী-সন্তান ও স্বজনদের সামনে অধ্যক্ষ ইউনুছ আলীকে প্রহার করে। এই ঘটনায় কলেজের শিক্ষার্থী ও প্রভাষকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এদিকে শিক্ষকদের একাংশ দাবি করেছে, শিক্ষক নিয়োগ নিয়ে বচসা ও আর্থিক লেনদেন নিয়ে দ্বন্দ্বের জের ধরে ঘটনাটি ঘটেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষকদের একাংশের প্ররোচনায় অর্থ আত্মসাতের মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ঝিনাইদহে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু ॥ মালিক আটক

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৯ এপ্রিল ॥ ঝিনাইদহে বেসরকারি একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় আলম মুন্সী (৩৫) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে শহরের আরাপপুর এলাকার সেবা ক্লিনিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্লিনিকটির মালিক হাবিবুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গোপালগঞ্জে স্বাস্থ্য বিভাগের এক কর্মীকে কুপিয়ে খুন

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৯ এপ্রিল ॥ গোপালগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সাইফুজ্জামান সমাদ্দার (৫৫) নামে স্বাস্থ্য বিভাগের এক কর্মীকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের চরমাঠলা গ্রামে প্রতিপক্ষ শহীদ সমাদ্দারের লোকজন তাঁর হাত-পা বেঁধে কুপিয়ে ও রগ কেটে আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

৩০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: