হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বোমাবাজ ও মানুষ হত্যাকারীদের ব্যালটের মাধ্যমে জনগণ জবাব দেবে ॥ নাসিম

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিটি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বোমাবাজ ও মানুষ হত্যাকারীদের ঢাকা এবং চট্টগ্রাম নগরবাসী ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দেবে। জনগণ ২৮ এপ্রিল পেট্রোল বোমাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐতিহাসিক রায় দেবে। যারা পেট্রোলবোমা মেরে নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করে, জনগণ কোনদিনই তাদের সমর্থন দেবে না, দিতে পারে না। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে বলেও তিনি মন্তব্য করেন।

সোমবার দুপুরে সিরাজগঞ্জ সার্কিট হাউসে আগামী ৮ মে (২৫ বৈশাখ) শাহজাদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে জেলা প্রশাসনের গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে তিনি গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম গণমাধ্যম কর্মীদের অপর এক প্রশ্নের জবাবে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ওয়াদা ছিল শাহজাদপুরে রবীন্দ্র কাচারী বাড়িতে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। সেই প্রতিশ্রুতির অংশ হিসেবে আগামী ৮ মে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে নির্বাচনী প্রতিশ্রুতি ছাড়াও সিরাজগঞ্জ তথা দেশের মানুষের স্বপ্ন পূরণ হবে। বিশ্বভারতীর আদলে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় গড়ে তোলা হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সিরাজগঞ্জের মাটিতে দলের পক্ষ থেকে বর্ণাঢ্য ও ঐতিহাসিক সংবর্ধনা দেয়া হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরে সন্ধ্যায় তিনি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

সার্কিট হাউসে এ সময় উপস্থিত ছিলেন- অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, পুলিশ সুপার এসএম এমরান হোসেন, সিভিল সার্জন ডাঃ শামসুদ্দীন, দলের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সাবেক সাধারণ সম্পাদক কেএম হোসেন আলী হাসান, হাজী ইসহাক আলী, দানিউল হক দানী, মঈন উদ্দিন খান চিনু ও জাকির হোসেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আন্দোলনে সব হারিয়ে বিএনপি এখন সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিচ্ছে। কয়েক দিন আগেও যে নেত্রীর নির্দেশে নিরপরাধ সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে, সেই নেত্রীর ভোট আহ্বান এ দেশের সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: