মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

কুমিল্লা সীমান্তে পিটিয়ে বাংলাদেশী হত্যা, লাশ হস্তান্তর

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫
  • ঠাকুরগাঁওয়ে আটক ২

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৯ এপ্রিল ॥ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের শাহাপুর সীমান্ত এলাকা থেকে ধরে নিয়ে চোর সন্দেহে ভারতীয়রা গণপিটুনি দিয়ে নূরুল ইসলাম নামে এক বাংলাদেশীকে হত্যা করেছে বলে দাবি করেছে বিএসএফ। শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত নূরুল ইসলাম জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র। পতাকা বৈঠকের মাধ্যমে রবিবার বিকেলে বিএসএফ নিহতের মরদেহ বিজিবির কাছে হস্তান্তর করেছে। বিজিবি ও স্থানীয় সূত্রে

জানা যায়, শনিবার গভীর রাতে এ হত্যাকা-ের পর রবিবার সকালে বিএসএফ চিঠির মাধ্যমে বিজিবিকে বিষয়টি অবহিত করে। বিজিবির বিবির বাজার বিওপির কমান্ডার সুবেদার মাহবুব খান জানান, বিএসএফ তাদের চিঠিতে দাবি করেছে নূরুল ইসলাম (৫০) ভারতের সোনাপুর গ্রামে চুরির উদ্দেশে প্রবেশ করলে স্থানীয় লোকজনের গণপিটুনিতে তার মৃত্যু হয়। পরে তার লাশ ভারতের সোনামুড়া থানায় রাখা হয়। তিনি আরও জানান, পতাকা বৈঠকের মাধ্যমে রবিবার বিকেল ৫টা ১০মিনিটে বিএসএফ নিহত নূরুল ইসলামের মরদেহ আদর্শ সদর উপজেলার কটক বাজার সীমান্ত এলাকা দিয়ে তার কাছে ফেরত দেয়। পরে সদর দক্ষিণ মডেল থানার এসআই আজিজুল হক লাশটি গ্রহণ করে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করেন।

বাংলাদেশী ও ভারতীয় আটক ॥ নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও থেকে জানান, অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ডাবরি সীমান্তে বিএসএফ এক বাংলাদেশী নাগরিককে এবং বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্তে বিজিবি ভারতীয় এক নাগরিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: