কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে ৪১ অনুপ্রবেশকারীকে মিয়ানমারে ফেরত

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে দু’দিনে ৪১ মিয়ানমার নাগরিককে আটক করে স্বদেশে ফেরত পাঠিয়েছে। মঙ্গল ও বুধবার সকালে কক্সবাজার ১৭ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা ঘুমধুম ও তুমব্রু সীমান্ত পয়েন্টে এ অভিযান চালায়।

সিলেটে জেলা প্রশাসনের গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটে জেলা প্রশাসনের একটি গাড়ি থেকে ৩৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৯। এ সময় গাড়িচালককে আটক করা হয়। অভিযানকালে গাড়িতে চালক ছাড়া অন্য কোন যাত্রী ছিলেন না। নগরীর শিবগঞ্জ থেকে আটক গাড়িটি জেলা প্রশাসকের স্ত্রী ব্যবহার করতেন বলে জানা গেছে।

সিরাজগঞ্জে তিন ছিনতাইকারীসহ পিকআপ ভ্যান উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার রাতে দুপচাচিয়া থেকে ছিনতাই করা পিকআপ ভ্যান সিরাজগঞ্জের শাহজাদপুর ঈদগাহ মাঠ থেকে থানা পুলিশ উদ্ধার করেছে। আটক করা হয়েছে তিন ছিনতাইকারীকে। ছিনতাইকারীরা হচ্ছে বকুল (২২), রুবেল (২৪) ও হুমায়ূন (২০)। এরা সবাই পিকআপ ভ্যানে ঘুমিয়েছিল।

মাদারীপুরে অগ্নিকা-, সাত বসতঘর পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ১৫ এপ্রিল ॥ মঙ্গলবার মধ্যরাতে মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামে অগ্নিকা-ে ৭ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। জানা গেছে, বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে আড়ুয়াকান্দি গ্রামের ভরত বালার ৩টি, যোগানন্দ বিশ্বাসের ১টি, নীলকণ্ঠ বিশ্বাসের ১টি, জীতেন বালার ১টিসহ ৭টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ১৫ এপ্রিল ॥ ব্রাহ্মণডাঙ্গায় অনুষ্ঠিত হলো গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা। মঙ্গলবার বিকেলে এই প্রতিযোগিতায় নড়াইল, যশোর ও মাগুরা জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ২৫টি ঘোড়া অংশগ্রহণ করে। পয়েন্ট ভিত্তিক চারপর্বের এই প্রতিযোগিতায় প্রথম বিজয়ী ঘোড়ার মালিক বাহাউদ্দিনকে ৭ হাজার টাকা, যৌথভাবে দ্বিতীয় বিজয়ী নূরনবী মিয়া ও আলী হোসেনকে ৫ হাজার টাকা করে এবং তৃতীয় বিজয়ী লোকমানকে ৩ হাজার টাকা প্রদান করা হয়।

স্টেডিয়াম নির্মাণ দাবিতে ঘুড়ি উৎসব

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ১৫ এপ্রিল ॥ ময়মনসিংহের গফরগাঁও পৌর এলাকার ব্রহ্মপুত্র চরের কড়ইতলায় স্টেডিয়াম নির্মাণের দাবিতে স্থানীয় তরুণ সমাজ ঘুড়ি উৎসবের আয়োজন করে। গত মঙ্গলবার, বিকেলে আয়োজিত গফরগাঁও পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ৫ শতাধিক তরুণ এ ঘুড়ি উৎসবে অংশ নেয়। বিকেল ৫টায় ঘুড়ি উৎসবের উদ্বোধন করেন স্থানীয় এমপি ফাহমি গোলন্দাজ বাবেল। এ সময় উপস্থিত ছিলেন আশরাফ উদ্দিন বাদল, বিল্লাল হোসেন, রেশমা আক্তার, আব্দুল হামিদ মানিক, দুলাল উদ্দিন আকন্দ, ইকবাল হোসেন সুমন প্রমুখ।

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

১৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: