কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ছয়জন। এর মধ্যে শাহজাহানপুরে পত্রিকাবাহী একটি পিকআপভ্যান উল্টে এক প্রেস কর্মী নিহত হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোরে শাহজাহানপুর পীরজঙ্গী মাজারের সামনে পত্রিকাবাহী একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় মোঃ মশিউর রহমান (২৮) নামে এক প্রেস কর্মীর মৃত্যু হয়েছে। নিহত মশিউর মানবকণ্ঠ পত্রিকার ‘অনামিকা প্রেসের’ সহকারী অপারেটর (সিপিপি) ছিলেন। এ সময় মোঃ সুজন (২৮), শাহাদাৎ (২৭), বাহাদুর (৩৩), আবুল খায়ের (২৭) ও মোঃ রাসেল (২৬) ও আজাদ (২৮) নামে ছয়জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মশিউর রহমানের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। আহত সুজন জানান, তাঁরা বিমানবন্দরের পাশের হাজী ক্যাম্প সড়কে মানবকণ্ঠের প্রেসের কাজ শেষে মধ্যরাতের দিকে পত্রিকা নিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে দিতে বের হন। রাত সাড়ে ৩টার দিকে তারা শাহজাহানপুর পীরজঙ্গী মাজারের সামনে এলে পিকআপ চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় পিকআপটি পাশে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। পরে পিকআপটি উল্টে যায়। এ সময় তিনিসহ ৬ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক ওই পত্রিকার প্রেসকর্মী মশিউর রহমানকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ফাঁড়ি পুলিশের এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, গুরুতর অবস্থায় মশিউরকে হাসপতালে আনার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আহত সুজন, শাহাদাৎ, বাহাদুর, খায়ের, রাসেল ও আজাদ প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার সকালে রাজধানীর বিমানবন্দর থানার বলাকা ভবনের সামনে গাড়ি চাপায় শাহজাহান আলী সরকার (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের ভাই মোঃ মাসুদ জানান, শাহজাহান উত্তরার ৯ নম্বর জোনের ওয়াসার পাম্প অপারেটর হিসেবে কাজ করতেন। তার বাবার নাম মৃত সুরুত সরকার। গ্রামের বাড়ি লালমনিরহাট জেলা সদরের খনিয়াজাত গ্রামে। তিনি বিমানবন্দর থানার দক্ষিণখান চাওলা শিয়ালডাঙ্গা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে খিলক্ষেত থেকে বাইসাইকেলে করে বিমানবন্দরে দিকে যাচ্ছিলেন শাহজাহান। এ সময় পেছন থেকে একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৫

২৮/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: