কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত ॥ অন্যত্র আটক দুই

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এছাড়া নীলফামারীতে দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। ঝিনাইদহে ৭ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতরা। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

গাজীপুর ॥ গাজীপুরে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। নিহতের নাম আশ্রাফ আলী (৩৫)। সে পটুয়াখালীর দুমকি উপজেলার টাঙ্গাসিয়া এলাকার আইয়ুব আলীর ছেলে। পুলিশ জানায়, মঙ্গলবার রাত একটার দিকে ১০-১২ জন ডাকাত গাজীপুর মহানগরের সুরাবাড়ি এলাকার ব্যবসায়ী মিঠু সরকারের বাড়িতে ডাকাতির জন্য বাড়ির পার্শ্ববর্তী একটি বাঁশঝাড়ে বসে প্রস্তুতি নিচ্ছিল। গ্রামবাসী তা টের পেয়ে স্থানীয় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ডাকাতদের ধাওয়া করে আশ্রাফ আলীকে আটক করে। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে উত্তেজিত লোকজন আটক ডাকাতকে গণপিটুনি দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত আশ্রাফ আলীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে সে মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত দুটি চাপাতি, দুটি চাকু এবং একটি রামদা উদ্ধার করেছে।

নীলফামারী ॥ ডাকাতির সঙ্গে জড়িত থাকার সন্দেহে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় এদের আটক করা হয় কিশোরীগঞ্জ উপজেলার কেল্লাবাড়ি বাজার থেকে। আটককৃতরা হলেন উক্ত উপজেলার উত্তর বাহাগিলি ঝলঝলিপাড়ার ফয়মুদ্দিনের পুত্র এনামুল হক (৩৮) ও উত্তর শিঙ্গেরগাড়ী ঘনপাড়া গ্রামের মৃত গিড়ি চন্দ্র রায়ের পুত্র জয়চন্দ্র রায় (৪১)। বুধবার জেলা কারাগারে পাঠানো হয়।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামে আব্দুর রাজ্জাক মাস্টারের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ সাড়ে ৭ লাখ টাকা মূল্যের মালামাল লুট করে। মঙ্গলবার রাত ২টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

বাড়ির মালিক আব্দুর রাজ্জাক মাস্টার জানান, রাত ২টার দিকে একদল ডাকাত ঘরের বারান্দার গ্রীল ভেঙ্গে ভিতরে ঢুকে। তার এক ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতরা তাকে হত্যার হুমকি দিয়ে ঘরের দরজা খুলতে বাধ্য করে। ডাকাতরা আলমারী ভেঙ্গে ১৪ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা লুট করে।

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

১৯/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: