আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাজানো অভিযোগে নীলফামারীতে প্রভাষককে ফাঁসানোর চেষ্টা

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ প্রাইভেট পড়তে আসা এক ছাত্রীর সঙ্গে নীলফামারীর ডিমলা মহিলা কলেজের এক প্রভাষকের অনৈতিক কার্যকলাপের অভিযোগ তুলে সেখানকার একটি যুবকচক্র ওই প্রভাষকের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

এলাকাবাসী জানায়, ডিমলা উপজেলা প্রভাষকপাড়া এলাকায় লুৎফর রহমানের বাসায় ভাড়া থাকেন ডিমলা মহিলা কলেজের গণিতের প্রভাষক বিনয় কুমার রায়। তিনি সেখানে বিভিন্ন সময় কলেজের শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন।

রবিবার বিকেলে প্রাইভেট পড়তে আসা এক ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে অভিযোগ তুলে একটি সুবিধাবাদী যুবকচক্র ওই প্রভাষককে ঘেরাও করে রাখে। পরে রাতে ওই যুবকরা বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার নামে ওই প্রভাষকের কাছ থেকে জোরপূর্বক ৫০ হাজার হাতিয়ে নিয়ে সটকে পড়ে।

প্রভাষক বিনয় কুমার রায় জানান এক ছাত্রীর সঙ্গে অনৈতিক কার্যকলাপের অভিযোগ তুলে পরিকল্পিতভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছিল বখাটে যুবক চক্র। ৫০ হাজার টাকার বিষয়ে প্রভাষক বলেন, বখাটে যুবকরা তার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়েছে। অপরদিকে ওই ছাত্রীটিও হতভম্ব হয়ে পড়েছে পরিকল্পিত ঘটনাটি নিয়ে।

টেকনাফে বিদেশী পিস্তলসহ মহিলা আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে পুলিশ বিদেশী পিস্তল ও একটি লম্বা বন্দুকসহ এক মহিলাকে আটক করেছে। সোমবার ভোরে আলীখালী মৌলভীপাড়ার শেখ আহাম্মদের বাড়িতে টেকনাফ থানা পুলিশ এ অভিযান চালায়। আটক ছালেহা বেগম (২৬) স্থানীয় শেখ আহাম্মদের স্ত্রী। টেকনাফ থানার ওসি আতাউর রহমান খোন্দকার জানান ওই বাড়ি থেকে ৪ রাউন্ড গুলিসহ একটি আমেরিকান পিস্তল, ২টি ম্যাগজিন এবং ৩ রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জের বন্দর ইউনিয়ন ভূমি অফিসে আগুন ॥ নাশকতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ বন্দর ইউনিয়ন ভূমি অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, রবিবার রাতের যে কোন সময় দুর্বৃত্তরা বন্দরবাজার এলাকায় অবস্থিত এ অফিসে জানালার ফাঁক দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। অফিসের একটি দরোজা পুড়ে গেছে। তবে কোন কাগজপত্র পোড়েনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোমবার সকালে অফিসটি পরিদর্শন করেন।

স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ

সোমবার দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকায় অবৈধ ইজিবাইক স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৬টি তাজা ককটেলসহ আদিল নামে এক যুবককে গ্রেফতার করে।

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

০৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: