মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

এলআরএফ নির্বাচন বদি সভাপতি ও হিরণ সম্পাদক নির্বাচিত

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আইন, বিচার ও মানবাধিকারবিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) বার্ষিক সাধারণ সভা ও ২০১৫-১৬ বর্ষের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার এম বদি-উজ-জামান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সমকালের সিনিয়র রিপোর্টার ওয়াকিল আহমেদ হিরণ। এ ছাড়া সহ-সভাপতি পদে শামিমা আক্তার (আরটিভি), যুগ্ম সম্পাদক পদে আজিজুল ইসলাম পান্নু (বৈশাখী টেলিভিশন), কোষাধ্যক্ষ হাসান জাবেদ (এনটিভি) সাংগঠনিক সম্পাদক পদে কবির হোসেন (যুগান্তর), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আরাফাত মুন্না (জনকণ্ঠ) ও দফতর সম্পাদক পদে ফজলুল হক মৃধা (নিউজ নেক্সট বিডিডটকম) নির্বাচিত হয়েছেন। এ ছাড়া কার্যকরি সদস্য পাঁচটি পদে নির্বাচিত হয়েছেন, জান্নাতুল ফেরদৌস মানু (ইন্ডিপেন্ডেন্ট টিভি), আহমেদ সরোয়ার হোসেন ভূঁঞা (বাংলাভিশন), সুলাইমান নিলয় (বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম), গোলাম রাব্বানী (নয়াদিগন্ত) ও আলমগীর হোসেন (আমার দেশ)।

প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-আলম (কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার) এই নির্বাচন পরিচালনা করেন। তার সঙ্গে নির্বাচন কমিশনের অপর দুই সদস্য ছিলেন, ডেপুটি এ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন।

এর আগে সকালে এলআরএফের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় এলআরএফের সাবেক সভাপতি ও ইউএনবির প্রধান প্রতিবেদক ফারুক কাজী, সাবেক সভাপতি ও দৈনিক বর্তমানের বিশেষ প্রতিনিধি স্বপন দাশগুপ্ত এবং সাবেক সভাপতি ও ইত্তেফাকের আইন ও মানবাধিকার সম্পাদক সালেহউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০১৫

২৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: