আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাদকসেবীর কারাদ-, তিন বিক্রেতা গ্রেফতার, ফেনসিডিল জব্দ

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ রায়পুরে মাদকসেবীর কারাদ-, চরফ্যাশন ও কচুয়ায় তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া খুলনা ৩২১ বোতল ফেনসিডিল জব্দ হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার পাঠানো-

রায়পুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে রবিবার দুপুরে মোঃ জাবেদ (২০) নামের এক মাদকসেবীর এক বছরের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জাবেদ সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের মৃত মোঃ ফারুকের ছেলে।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের শশীভূষণ থানা পুলিশ শনিবার রাত সোয়া ১২টায় দক্ষিণ চর মঙ্গল গ্রাম থেকে ইউছুফ মুন্সি (৩০) ও নয়ন (২৫) নামের দু’মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছেন।

কচুয়া ॥ কচুয়ায় গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের তৈয়ব আলীর ছেলে মাদক বিক্রেতা ছালাম (৩৫)কে ৩০০ গ্রাম গাঁজা ও ৭টি সিগারেটে ভর্তি গাঁজাসহ তার ঘর থেকে হাতেনাতে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

খুলনা ॥ ৩২১ বেতল ফেনসিডিলসহ দুই জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে হরিণটানা থানার হোগলাডাঙ্গা এলাকায় একটি পিকআপ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে রুহুল আমিন (৩৩) ও আল আমিন শেখ (২৫)।

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারী ২০১৫

২৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: