রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে ছাত্র ও পোশাক কর্মী খুন ॥ অন্যত্র তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরে ছাত্র ও পোশাককর্মীকে গুলি ও কুপিয়ে খুন করা হয়েছে। এছাড়া ঝিনাইদহ, মাদারীপুর ও মুন্সীগঞ্জে তিন লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

গাজীপুর ॥ কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে বুধবার দুর্বৃত্তের গুলিতে ও ধারালো অস্ত্রের আঘাতে এক কলেজছাত্র নিহত ও তার মা গুরুতর আহত হয়েছে। নিহতের নাম নয়ন মিয়া (২২)। সে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের কালীকোটি গ্রামের ঠিকাদার নবী হোসেনের ছেলে এবং ঢাকার তিতুমীর সরকারী কলেজের স্নাতক (পাস) মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তার মা ইয়াসমিনকে (৪৩) আশঙ্কাজনক অবস্থায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের বাবা নবী হোসেন ও এলাকাবাসী জানায়, কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের কালীকোটি গ্রামে তার বাড়িতে বুধবার দুপুরে স্থানীয় ইমান আলী ও সালাউদ্দিনের নেতৃত্বে ১৪-১৫ সশস্ত্র লোক হানা দেয়। হামলাকারীরা বিছানায় শুয়ে থাকা তার ছেলে নয়নকে ও রান্না ঘরে থাকা তার স্ত্রীকে রামদা ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপায় এবং গুলি করে। এ সময় আহত নয়ন আত্মরক্ষার্থে দৌড়ে পার্শ্ববর্তী এক আত্মীয়ের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। হামলাকারীরা সেখানে গিয়ে নয়নের মাথায় পিস্তল ঠেকিয়ে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এদিকে মহানগরের নাওজোড় নান্দুন কড্ডা এলাকায় কারখানায় যাওয়ার পথে বুধবার এক পোশাক শ্রমিককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মনি রানী দাস (২২)। সে ভোলার মনপুরা উপজেলার সিতাকু- গ্রামের রাজেশ শ্যাম চন্দ্র দাসের মেয়ে। মনি রানী স্থানীয় কড্ডা এলাকার জে কে কটন মিল কারখানার সিমপ্লেক্স শাখার শিক্ষানবীশ শ্রমিক হিসেবে কাজ করতো।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের চাকলাপাড়া নবগঙ্গা নদী হতে মোস্তফা জামান রানা (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল ৩টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। সে জেলার শৈলকুপা উপজেলার চ-ীপুর গ্রামের মৃত রফিক উদ্দিন শাহের ছেলে।

মাদারীপুর ॥ মাদারীপুরের রাজৈরে সোহেল শিকদার (২৮) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের কাজিকাঁঠাল এলাকার ৯নং বিল থেকে সোহেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সোহেল উত্তর বদরপাশা গ্রামের মইজউদ্দিন শিকদারের ছেলে।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার দূর্গাবাড়ি গ্রামে বুধবার দুপুরে বাক-প্রতিবন্ধী মোঃ শাহীন মিয়ার (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। নির্জন এলাকার কড়ই গাছের ডালে ঝুলন্ত লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়।

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৫

১২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: