আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিন বছরেও হত্যা রহস্য উন্মোচিত হয়নি

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫
  • সাগর-রুনি

স্টাফ রিপোর্টার ॥ তিন বছরেও বহুল আলোচিত সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যাকা-ের রহস্য উদঘাটিত হয়নি। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্র থেকে সাগর-রুনির ডিএনএ টেস্টের সব রিপোর্ট তদন্তকারী সংস্থা র‌্যাবের হাতে এসেছে। সে সব রিপোর্ট পর্যালোচনা করেই পুনরায় বাড়ির নিরাপত্তারক্ষী পলাশ রুদ্র পাল ও হুমায়ুন কবিরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গুরুত্বের সঙ্গে মামলাটির তদন্ত চলছে বলে দাবি করেছে র‌্যাব। আজ ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও বনানী মাছরাঙা টেলিভিশন অফিসের সামনে সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করবেন। ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর শেরেবাংলানগর থানাধীন পশ্চিম রাজাবাজারের শাহজালাল প্রপার্টিজের নির্মিত রশিদ লজের ৫৮/এ/২ নম্বর ৬ তলা বাড়ির চতুর্থ তলার এ-৪ নম্বর ফ্ল্যাট থেকে নৃশংসভাবে খুন হওয়া বেসরকারী মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সরোয়ার হোসেন সাগর ও তাঁর স্ত্রী বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনির লাশ উদ্ধার করে পুলিশ।

‘সেফার ইন্টারনেট ডে-২০১৫’ উদযাপন করল গ্রামীণফোন

সবাই মিলে আরও কার্যকর ইন্টারনেট তৈরি করার প্রতিজ্ঞা নিয়ে মঙ্গলবার ‘সেফার ইন্টারনেট ডে-২০১৫’ উদযাপন করল গ্রামীণফোন। এ উপলক্ষে অভিভাবক আর শিক্ষকদের নিয়ে শিশু-কিশোরদের জন্য সুরক্ষিত ইন্টারনেট নিশ্চিত করার লক্ষ্যে গ্রামীণফোন আয়োজন করে একটি বিশেষ কর্মশালার।

ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় কর্মশালাটি পরিচালনা করে গ্রামীণফোনের কর্পোরেট রেসপনসিবিলিটি টিম। বিশ্বব্যাপী প্রতি বছর প্রায় একশ’রও বেশি দেশে সেফার ইন্টারনেট ডে উদযাপন করা হয়। ইউরোপিয়ান কমিশন এবং ইউরোপজুড়ে ৩১টি জাতীয় সেফার ইন্টারনেট সেন্টারের সহযোগিতায় সমন্বয়কারী হিসেবে যুগ্মভাবে দায়িত্ব পালন করে ইনসেফ ও ইনহোপ নেটওয়ার্ক।

মোবাইল এবং অনলাইন যোগাযোগ শিশু ও তরুণদের জন্য অসাধারণ সুযোগ সৃষ্টি করে দেয়। -বিজ্ঞপ্তি

উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

গত ৯ ফেব্রুয়ারি উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে অধ্যাপক ফিরোজ কাদের সভাপতি ও অধ্যাপক রাকিবুল ইসলাম (লিটু) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে অধ্যাপক ফেরদৌস মহল রুনী, অধ্যাপক শাকিল আক্তার, সহযোগী অধ্যাপক আকেল মোহাম্মদ। এছাড়া অন্যান্য পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫

১১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: