কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চার জেলায় হামলা সংঘর্ষে আহত ৭০

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্ন স্থানে পৃথক হামলা ও সংঘর্ষে ৭০ জন আহত হয়েছে। বরিশালে টেন্ডার নিয়ে ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষে ১০, ফরিদপুরের ভাঙ্গায় দুই দল গ্রামাবসীর সংঘর্ষে ৪০, জামালপুরের বকশীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে ১০ জন, মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জনসহ মোট ৭০ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

বরিশাল ॥ বিশ কোটি টাকার আট গ্রুপের টেন্ডার বাগিয়ে নিতে বুধবার দুপুরে নগরীর বান্দরোড়ে ছাত্রলীগ ও যুবলীগের সমর্থকদের মধ্যে কয়েক দফা হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ফরিদপুর ॥ ভাঙ্গা পৌরসদরের নওপাড়া গ্রামে বুধবার সকালে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ ৪০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪৮ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। সংঘর্ষ চলাকালে ১০টি বসতঘরে ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণ, মোবাইল সেট, আসবারপত্র লুটের ঘটনা ঘটে।

জামালপুর ॥ বকশীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১০জন আহত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ী উপজেলার দশত্তর গ্রামে দু-দল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ১০জন আহত হয়েছে। টাকা পয়সা লেনদেন সক্রান্ত বিষয় নিয়ে লৌহজং উপজেলার বানকাইজ গ্রামের রশিদের সঙ্গে দশত্তর গ্রামের দেলোয়ার শিকদারের বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার রাতে রশিদের নেতৃত্বে ২০-৩০ জন দেলোয়ারের বাড়িতে হামলা করে তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

টাঙ্গাইলে ভেজাল ওষুধ ও উপকরণ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৪ ফেব্রুয়ারি ॥ টাঙ্গাইলে ভেজাল হারবাল ওষুধ তৈরির অভিযোগে কারখানার মালিক ফিরোজ খানকে এক সপ্তাহের কারাদ- এবং ২ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদ-াদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, বুধবার সকালে র‌্যাব শহরের আকুর টাকুর পাড়া বড়পুকুর পাড়ের মোহাম্মদ মুক্তারের বাসায় অভিযান চালিয়ে ভেজাল হারবাল ওষুধ তৈরির কারখানার সন্ধান পায়। এ সময় সেখান থেকে তৈরিকৃত বিপুল পরিমাণ ভেজাল হারবাল সিরাপ, ক্যাপসুল এবং এসব ভেজাল ওষুধ তৈরির উপকরণ ছাই, টুথ পাউডার, ট্যালকম পাউডার, গ্লিসারিন, বিভিন্ন ধরনের বিষাক্ত ক্যামিকেল, পারফিউমসহ অন্যান্য উপকরণ উদ্ধার করে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুম রেজা গ্রেফতারকৃতকে এক সপ্তাহের কারাদণ্ড এবং ২ লাখ জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন।

নর্দান বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার উন্নয়নে কর্মশালা

নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে ক্যারিয়ার উন্নয়নের দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়। বিবিএ শেষ সেমিস্টারের প্রায় ১০০ ছাত্রছাত্রী কর্মশালায় অংশগ্রহণ করেন। কর্মশালার উদ্বোধন করেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মোস্তফা কামাল। দিনব্যাপী কর্মশালা পরিচালনা করেন ম্যানেজমেন্ট কনসালটেন্ট এজাজুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর, মাইন্ড মেপার বাংলাদেশ, নওয়াজ আসিফ, জেনারেল ম্যানেজার গ্রামীণফোন, বায়েজিদ সরকার, জয়েন্ট ডিরেক্টর, বাংলাদেশ ব্যাংক এবং তানবির জুবায়ের, কর্পোরেট মার্কেট কনসালটেন্ট। কর্মশালায় জব সার্সিং পদ্ধতি, ইন্টারভিউ ফেস করার টেকনিক, লিডিং রোল প্লে করা, পদোন্নতি এবং চাকরির বর্তমান বাজার সম্পর্কে আলোচনা এবং ধারণা দেয়া হয়। কর্মশালার সার্বিক দায়িত্ব পালন করেন মিস আফিয়া আক্তার, এ্যাসিসটেন্ট প্রফেসর এবং কো-অর্ডিনেটর এমবিএ প্রোগ্রাম। উপস্থিত ছিলেন বিজনেস এ্যাডমিনিস্ট্রেশনের হেড লুৎফর রহমান, ক্যাম্পাস কো-অর্ডিনেটর মোঃ ফাইজুল্লাহ কৌশিক, বুলবুল আহমেদ, কো-অর্ডিনেটর ইন্টার্নশিপ প্লেসমেন্ট এবং প্রমোশন প্রমুখ।-বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

০৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: