কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার কোন অসাংবিধানিক ও অন্যায় দাবির কাছে সরকার মাথানত করবে না ॥

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার কোন অসাংবিধানিক ও অন্যায় দাবির কাছে সরকার মাথা নত করবে না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- খালেদা জিয়ার কাছে কোন ধরনের শুভবুদ্ধি আশা করা যায় না। তাঁর দলের নেতাকর্মীরা মাঠে না নেমে ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করছে- এটা কোন রাজনীতি নয়। তিনি রবিবার সকালে কাজীপুর আরআইএম ডিগ্রী কলেজ মাঠে শহীদ এম, মনসুর আলীর জ্যেষ্ঠপুত্র, তাঁর বড় ভাই বিশিষ্ট রাজনীতিক সদ্যপ্রয়াত ড. মোহাম্মদ সেলিমের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

স্মরণসভায় তিনি বলেন, স্থানীয় প্রশাসন ও এসএসসি পরীক্ষার্থীরা যখন পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে, তখন পরীক্ষার তারিখ পেছানো সঠিক হয়নি। হরতাল অবরোধ দিয়ে ওরা বিশ্ব এজতেমা যেমন ঠেকাতে পারেনি, তেমনি পরীক্ষাও ঠেকাতে পারবে না। খালেদা জিয়ার ছেলেরা লেখাপড়া করেনি বলে কি এ দেশের কোটি মানুষের সন্তানরাও লেখাপড়া করবে নাÑ এমন প্রশ্নও তিনি ছুড়ে দেন উপস্থিত জনগণের কাছে।

আরআইএম ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় কাজীপুরের উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, খলিলুর রহমান, গিয়াস উদ্দিন, কলেজ শিক্ষক আমিনুল ইসলাম, বদিউর রহমান, জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন। কাজীপুর ও সিরাজগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এতে অংশ নেন। পরে জাতির জনক বঙ্গবন্ধ,ু শহীদ জাতীয় চার নেতা ও মরহুম মোঃ সেলিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দুপুরে তিনি জেলা কালেক্টরেট ভবনের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিত্বে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

এ সময় সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, পুলিশ সুপার এসএম এমরান হোসেন, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, এ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, এ্যাডভোকেট আব্দুর রহমানসহ ১৪ দলীয় নেতৃবন্দ এবং জেলা পর্যায়ের বিভিন্ন দফতরের শীর্ষ কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দসহ সংশ্লিষ্ট সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

০২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: