আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চার লক্ষাধিক টাকার ইয়াবা গাঁজা মদ উদ্ধার

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গর থেকে ৬৫ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছে নৌবাহিনী। এছাড়া কুড়িগ্রামে সাড়ে তিন লাখ টাকার গাঁজা, নীলফামারীতে ফেনসিডিল, ভৈরব ও দাউকান্দিতে ইয়াবা এবং দামুড়হুদায় ফেনসিডিল, মদ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

চট্টগ্রাম ॥ বন্দরের বহির্নোঙ্গর থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নৌবাহিনী। ভোরে নৌবাহিনী ইয়াবার এ চালান আটক করেছে। আটককৃত ইয়াবার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা বলে নৌবাহিনী সূত্রে জানানো হয়েছে।

কুড়িগ্রাম ॥ ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২ জন মাদক বিক্রেতাসহ ৪৪ কেজি গাঁজা আটক করেছে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ টাকা।

জানা গেছে, পুলিশ শুক্রবার রাত ১১টার দিকে মহিদুল ইসলাম ও লালমনিরহাট জেলার তিস্তা এলাকার শাহিনুর রহমান টিটুকে তল্লাশি করে উপরোক্ত গাঁজা উদ্ধার করে।

নীলফামারী ॥ পৃথক অভিযানে র‌্যাব-১৩ ও পুলিশ ৩৬২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ সময় আটক হয় এক মাদক বিক্রেতা। অপর দিকে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক এক গাঁজা সেবীকে ৭ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

দাউদকান্দি ॥ শুক্রবার গভীর রাতে দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা গোমতী টোল প্লাজায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে পুলিশ এ সময় ১৯০ পিস ইয়াবাসহ শরীয়তপুর জেলার দামরুদা ডামড্ডা থানার মোহাম্মদপুর গ্রামের আবু ছালাম আখন্দের পুত্র মোঃ সবুজ মিয়াকে (২৪) গ্রেফতার করে।

ভৈরব ॥ শনিবার ভোরে ভৈরবের পঞ্চবটি এলাকা থেকে হৃদয় নামে এক মাদক বিক্রেতাকে ৭২ পিস ইয়াবাসহ আটক করেছে ভৈরব থানা পুলিশ।

দামুড়হুদা ॥ উপজেলার দর্শনা সীমান্ত থেকে ৭২ বোতল ফেনসিডিল, ৫ বোতল ভারতীয় মদ ও ১০ হাজার পিস টিভির কার্বন রেজিস্টার জব্দ করে বিজিবি। শনিবার ভোরে এগুলো জব্দ করা হয় ।

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

০১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: