কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাশকতার অভিযোগে বিভিন্ন জেলায় আটক ৮৪

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশী অভিযানে দেশের বিভিন্নস্থানে জামায়াত বিএনপির ৮৪ নেতাকর্মী আটক হয়েছে। নাশকতার আশঙ্কায় তাদের আটক করা হয়। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

গাইবান্ধা ॥ গাইবান্ধায় বিএনপি ও জামায়াত-শিবিরের ১৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে যৌথ বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত জেলা সদরসহ সাদুল্যাপুর, সুন্দরগঞ্জ, পলাশবাড়ী, সাঘাটা, ফুলছড়ি ও গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে যৌথবাহিনী।

চাঁদপুর ॥ চাঁদপুরের পাঁচটি থানার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে ২৩ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত চালানো অভিযানে তাদের আটক করা হয়।

মাগুরা ॥ মাগুরায় অবরোধে নাশকতা সৃষ্টির আশঙ্কায় বিএনপি-জামায়াতের ১০ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এদের মধ্যে বিএনপির ৭ জন ও জামায়াতের ৩ জন নেতাকর্মী রয়েছে ।

চট্টগ্রাম ॥ নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে পুলিশের নিয়মিত অভিযানে চট্টগ্রামের সীতাকুন্ড ও সাতকানিয়া এলাকা থেকে বিএনপি ও জামায়াতের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পরিচালিত অভিযানে এদের আটক করা হয়।

ঝিনাইদহ ॥ নাশকতা সৃষ্টির আশঙ্কায় ঝিনাইদহ জেলা ছাত্রদলের আহ্বায়ক ও শৈলকুপা পৌর জামায়াতের সেক্রেটারিসহ নয় জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল আনন ও শৈলকুপা পৌর জায়াতের সেক্রেটারি আব্দুর রাজ্জাকসহ ৯ জনকে আটক করা হয়।

নোয়াখালী ॥ নাশকতার অভিযোগে নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানসহ পুলিশ ১৬ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে সেনবাগের সেবারহাটে ট্রাকে আগুন দেয়ার অভিযোগে স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ উল্যাসহ বিএনপির ১৪ এবং জামায়াতের সেনবাগ উপজেলা প্রচার সম্পাদক নজীর আহম্মদসহ দুইজনকে পুলিশ গ্রেফতার করে।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: