মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টিএ্যান্ডটিতে মুক্তিযুদ্ধের পক্ষের কর্মচারীদের হয়রানি করা হচ্ছে ॥ সিবিএ

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫

টিএ্যান্ডটিতে মুক্তিযুদ্ধের পক্ষের কর্মচারীদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করেছে বোর্ডের শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ)। সম্প্রতি অনুষ্ঠিত এক বৈঠকে সিবিএ নেতারা বলেন, সারাদেশে যখন জামায়াত-বিএনপির জ্বালাও-পোড়াও চলছে তখন টিএ্যান্ডটিতে মুক্তিযুদ্ধের পক্ষের কর্মচারীদের প্রতি চলছে হয়রানি। পরিবহন পুল আঞ্চলিক সিবিএর সাধারণ সম্পাদক জসিম উদ্দিনকে কোন কারণ ছাড়াই বদলি করা হয়েছে রংপুরে। কয়েকজনের বিরুদ্ধেও হয়রানিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে। এই অবস্থা মেনে নেয়া যায় না। তারা অবিলম্বে এই বদলির আদেশ প্রত্যাহার এবং মুক্তিযুদ্ধের পক্ষের অন্য কর্মচারীদের হয়রানি বন্ধের দাবি জানিয়েছেন। সিবিএর কেন্দ্রীয় নেতা ও জাতীয় মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় সহসভাপতি সুলতানা আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মুকিত হিরুসহ অন্য নেতৃবৃন্দ।Ñবিজ্ঞপ্তি

মেয়াদোত্তীর্ণ রিং পরানোর ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটসহ দেশের সকল হাসপাতালে হৃদরোগে আক্রান্তদের শরীরে মেয়াদোত্তীর্ণ রিং পরানোর ওপর নিষেধাজ্ঞা জারি করেছে হাইকোর্ট। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ রিং সরবরাহকারী প্রতিষ্ঠান ও রিং গ্রহণকারী এবং রোগীদের দেহে তা প্রতিস্থাপনকে কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত।

বৃহস্পতিবার বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি আবু তাহের মোঃ সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ স্বতঃপ্রণোদিত হয়ে রুলসহ এ আদেশ দেন।

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫

৩০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: