কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাটোরে সালিশে দিন মজুরকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ১৭ জানুয়ারী ২০১৫
  • হাত-পা বেঁধে মারধর করা হয়

সংবাদদাতা, নাটোর, ১৬ জানুয়ারি ॥ দিঘাপতিয়ায় পুকুরের মাছ চুরির অভিযোগে সালিশের নামে শফি প্রামাণিক নামের এক দিনমজুরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের দিঘাপতিয়া উত্তরা গণভবনের সামনে এই ঘটনা ঘটে। নিহত শফি দিঘাপতিয়া আদর্শ গ্রামের মৃত কড়ি প্রামাণিকের ছেলে।

পুলিশ স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে মাছ চুরির অভিযোগে শফি প্রামাণিককে পিটিয়ে হত্যা করা হয়। নিহত শফির বড় ভাই বেলাল প্রামাণিক, নিহত শফির স্ত্রী সখিনা বেগম, বোন পারুল বেগম ও ভাবী জরিনা বেগম অভিযোগ করেন, নাটোর পৌর কাউন্সিলর মোস্তাক আহমেদ ভুট্টু এবং মাসুমের লোকজন এসে শফিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর তারা খবর পান যে শফিকে উত্তরা গণভবনের সামনে একটি ঘরের সামনে নিয়ে গিয়ে তার বিরুদ্ধে মাছ চুরির অভিযোগ এনে সালিশ বসানো হয়েছে। সালিশে মোস্তাক আহমেদ ভুট্টু এবং মাসুমসহ এলাকার মাতব্বররা উপস্থিত ছিলেন। সালিশের পর তারা হাত-পা বেঁধে শফিকে বেদম মারধর করে তার হাত-পা ভেঙ্গে দেয়। এ সময় তারা হাসপাতালের সামনে গিয়ে জানতে পারেন শফি মারা গেছেন। পরে তারাই শফির লাশ নিয়ে বাড়িতে পৌঁছে দেন। শফির লাশ পাওয়ার পর পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। এ ব্যাপারে অভিযুক্ত পৌর কাউন্সিলর মোস্তাক আহমেদ ভুট্টুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি দিঘাপতিয়া মৎস্য চাষী সমবায় সমিতির সভাপতি হিসেবে সালিশে তিনি উপস্থিত ছিলেন। সালিশে শফিকে চর-থাপ্পড় মারা হয়েছে। সালিশ শেষে তিনি চলে আসার পর তার অনুপস্থিতিতে শফিকে মারধর করা হয়েছে কিনা তা তিনি জানেন না।

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে অটোচালক নিহত

কেরানীগঞ্জ সংবাদদাতা ॥ নয়াবাজার এলাকায় শুক্রবার ভোরে যাত্রীবেশী ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। নিহত চালকের নাম সাইফুল ইসলাম (৫৫)। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সদর থানার রামগঞ্জ গ্রামে। তিনি মৃত আসাদ বেপারীর ছেলে। বর্তমানে কেরানীগঞ্জের কমদতলী মডেল টাউন এলাকায় সপরিবারে ভাড়াটে। পুলিশ জানায়, শুক্রবার ভোরে কদমতলী এলাকা থেকে ভাড়ালিয়া যাওয়ার উদ্দেশে ৩/৪ জন যুবক সাইফুলের অটোরিক্সা ভাড়া নেয়।

প্রকাশিত : ১৭ জানুয়ারী ২০১৫

১৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: