কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে পুলিশের ওপর ককটেল হামলা চালককে পিটিয়ে ট্রাকে আগুন

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী মহানগরীতে পুলিশকে লক্ষ্য করে ককটেল হামলা চালিয়েছে ছাত্রশিবির কর্মীরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর সিটি কলেজের সামনে এ ঘটনা ঘটে। এদিকে জেলার চারঘাট উপজেলায় চালক ও হেলপারকে পিটিয়ে খড় বোঝাই ট্রাকে আগ্নিসংযোগ করা হয়েছে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন খন্দকার জানান, সন্ধ্যায় শিবির কর্মীরা সিটি কলেজের সামনে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে। এ সময় সেখানে পুলিশ উপস্থিত হলে শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল হামলা চালায়।

তিনি জানান, এ সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। ছাত্রশিবির কর্মীরা গ্রেফতার এড়াতে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এদিকে রাজশাহী নগরীতে খড়ভর্তি ভটভটিতে অগ্নিসংযোগ করেছে ছাত্রশিবির কর্মীরা। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, খড়ভর্তি ভটভটিটি ওই এলাকা দিয়ে যাওয়ার সময় ছাত্রশিবির কর্মীরা তাতে ককটেল নিক্ষেপ করে। এর ফলে আগুন ধরে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ছাত্রশিবির কর্মীরা পালিয়ে যায়। একই সময় চারঘাট উপজেলা সদরে ট্রাকে অগ্নিসংযোগ করেছে জামায়াত-বিএনপি কর্মীরা। খড়ভর্তি ট্রাকটিতে ককটেল ছুড়ে মারলে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

দুই জামায়াত নেতা আটক ॥ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা জামায়াতের সভাপতি ও সেক্রেটারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তাদের উপজেলার মেঘাই বাজার এলাকা থেকে আটক করা হয়। এরা হলেন উপজেলা জামায়াত সভাপতি ও কাজিপুর মহিলা কলেজের অধ্যক্ষ এবং মানিক পটল গ্রামের শুকুর আলীর ছেলে হাসান মনসুর মিলন এবং মেঘাই বাজারের হোমিও চিকিৎসক ও উপজেলা জামায়াত সেক্রেটারি ডাঃ আব্দুল ওয়াহাব মন্টু।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: